বাড়িতে দুষ্কৃতীদের বোমাবাজি, এনআইএ তদন্তের দাবি জানালেন অর্জুন

বাড়িতে দুষ্কৃতীদের বোমাবাজি, এনআইএ তদন্তের দাবি জানালেন অর্জুন

5eedfd5481e2f7322b511b278c22e02d

ভাটপাড়া: ‘‘আমার দল আমাকে ভবানীপুর উপ নির্বাচনের দায়িত্ব দিয়েছে আর তৃণমূল আমাকে আটকাবার জন্য ভয় পেয়ে আমার বাড়িতে বোমা মারছে, আমি আজকের ঘটনা সম্পর্কে অমিত শাহ র কাছে এন আই এ তদন্তের দাবি করেছি।” দিল্লি থেকে জগদ্দল ফিরে এসে বললেন সাংসদ অর্জুন সিং।

সাংসদ অর্জুন সিং এর বাড়িতে বোমা মারার ঘটনায় ফের উত্তপ্ত হয়ে উঠল ভাটপাড়া।  বুধবার ভোরে একদল দুষ্কৃতী জগদ্দলে ব্যারাকপুর লোকসভার সাংসদ অর্জুন সিংয়ের বাসভবন মজদুর ভবনের বাড়ির গেটের সামনে বোমাবাজি করে বলে অভিযোগ। সিআইএসএফ প্রহরা থাকাকালীনই অর্জুন সিংয়ের বাড়িতে বোমাবাজির ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে ওই এলাকায়।  ঘটনার খবর পেয়ে ছুটে আসে জগদ্দল থানার বিশাল পুলিশবাহিনী তদন্ত শুরু করে।

এদিন সকালে ঘটা এই বোমাবাজির ঘটনার সময় সাংসদ অর্জুন সিং তাঁর বাস ভবনে ছিলেন না । দুপুরে নিজের দিল্লি থেকে নিজের বাস ভবনে ফিরে আসেন। তিনি বাড়িতে ঢোকার মুখে বোমা মারা স্থানগুলি ভাল করে দেখেন। এদিন তিনি সাংবাদিকদের মুখমুখি হয়ে বলেন, “এত দিন আমার বাড়ির আশপাশে বোম মারত। এবার তো আমার বাড়ির গেটে হামলা করেছে। নিরাপত্তা না থাকলে ভেতরে ঢুকে বোমা মারত তো। এই ঘটনা তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই করেছে।  এক ঘটনা  তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা করেছে। এআইএ-কে দিয়ে তদন্ত করালেই পুরো বিষয়টি স্পষ্ট হয়ে যাবে৷’’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *