ভবানীপুরে প্রচার করবেন বিজেপির ‘তারকারা’, নাম রয়েছে বাবুলেরও!

ভবানীপুরে প্রচার করবেন বিজেপির ‘তারকারা’, নাম রয়েছে বাবুলেরও!

cc2d743110ee219d44a4c7f798603bfe

কলকাতা: আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচন সংঘটিত হতে চলেছে যেখানে তৃণমূল কংগ্রেস প্রার্থী হচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রামে বিধানসভা নির্বাচনে শুভেন্দু অধিকারীর কাছে হেরে যাবার পর উপনির্বাচনে লড়ছেন মমতা। আজই এই কেন্দ্রের জন্য প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। তবে শুধুমাত্র প্রার্থী ঘোষণা করেই ক্ষান্ত হবে না তারা। ইতিমধ্যে ভবানীপুরে তারকা প্রচারক হিসেবে একাধিক নাম সামনে এসেছে যারা মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রচার করবে। এই তালিকায় রয়েছে শুভেন্দু অধিকারী থেকে শুরু করে স্মৃতি ইরানি, রুদ্রনীল ঘোষ এমনকি বাবুল সুপ্রিয়র নাম।

আরও পড়ুন- আক্রমণের ঝাঁঝ বাড়াতে ফের ত্রিপুরা সফরে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

চলতি বছর বিধানসভা নির্বাচনে হেরে যাওয়ার পর কেন্দ্রীয় মন্ত্রিত্বও হারিয়েছিলেন বাবুল সুপ্রিয়। তারপর কয়েক দিনের মধ্যেই রাজনীতি থেকে নিজেকে সরিয়ে আনেন তিনি, যদিও খাতায়-কলমে এখনো তিনি বিজেপির সাংসদ কারণ তিনি ইস্তফা দেননি। তাই এবার ভবানীপুরে তাঁকে তারকা প্রচারক হিসেবে নির্বাচিত করায় রাজনৈতিক কৌতুহল বেড়েছে অবশ্যই ভাবে। যদিও বাবুল সুপ্রিয় প্রচার করবেন কিনা সে ব্যাপারে এখনও নিশ্চিত হওয়া যায়নি কারণ তিনি নিজে কোনো প্রতিক্রিয়া দেয়নি এই ব্যাপারে। তবে মনে করা হচ্ছে, যেহেতু দলীয় সংগঠন এই সিদ্ধান্ত নিয়েছে তাই তিনি প্রচার না করলে সমস্যায় পড়তে পারেন। এদিকে আবার ভবানীপুরে তারকা প্রচারকের অন্যতম নাম শুভেন্দু অধিকারী যিনি নন্দীগ্রামের মমতা বন্দ্যোপাধ্যায়কে হারিয়েছেন। সেই জয় নিয়ে বিতর্ক থাকলেও বিজেপি ভবানীপুরে মমতাকে হারানোর জন্য কোন সুযোগ হাতছাড়া করতে রাজি নয়। সেই কারণে তারকা প্রচারকদের কাজে লাগিয়ে ভবানীপুর দখল করতে মরিয়া হয়ে উঠেছে গেরুয়া শিবির।

আরও পড়ুন- ভোজ্য তেলে ভেজাল আটকাতে বড় উদ্যোগ রাজ্যের

আরও জানা গিয়েছে, বাবুল সুপ্রিয় এবং শুভেন্দু অধিকারী ছাড়াও ভবানীপুরে বিজেপির তারকা প্রচারক হতে পারেন স্মৃতি ইরানি, দেবশ্রী চৌধুরী, অগ্নিমিত্রা পল, রূপা গঙ্গোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ সহ আরো অনেকে। উল্লেখ্য, ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায় বিরুদ্ধে প্রার্থী হওয়ার ব্যাপারে আশা প্রকাশ করেছিলেন রুদ্রনীল ঘোষ এবং শুভেন্দু অধিকারী দুজনেই। তাঁরা জানিয়েছিলেন যে, দল চাইলে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তাঁরা লড়তে রাজি। যদিও অবশেষে প্রিয়াঙ্কা টেবরেওয়ালকে ভবানীপুরের প্রার্থী করেছে বিজেপি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *