প্রার্থী করেনি দল, ভবানীপুরে ‘বড়’ দায়িত্ব পেলেন রুদ্রনীল

প্রার্থী করেনি দল, ভবানীপুরে ‘বড়’ দায়িত্ব পেলেন রুদ্রনীল

be146ab8b48d06a580594e0e84b0c9a9

কলকাতা: উপনির্বাচন ঘোষণা হওয়ার পর যখন জানা গেল ভবানীপুরে তৃণমূল কংগ্রেসের হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় লড়ছেন তখন সেখানে তাঁর বিরুদ্ধে আবার লড়াই করার ইচ্ছা প্রকাশ করেছিলেন বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ। বিধানসভা নির্বাচনে তিনি এই কেন্দ্রেই তৃণমূলের শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে হেরে গিয়েছিলেন। কিন্তু মমতার বিরুদ্ধে লড়াই করার জন্য তিনি মুখিয়ে ছিলেন। কিন্তু তাঁকে প্রার্থী করেনি দল। বিজেপি ভবানীপুরে প্রার্থী করেছে আইনজীবী নেত্রী প্রিয়াঙ্কা টেবরিওয়ালকে। কিন্তু রুদ্রনীল প্রার্থী না হতে পারলেও তাঁকে ভবানীপুরেই বড় দায়িত্ব দিল ভারতীয় জনতা পার্টি শিবির। জানা গিয়েছে, রুদ্রনীল ঘোষ হচ্ছেন ওই আসনের প্রচার কমিটির চেয়ারম্যান।

আরও পড়ুন- ভোজ্য তেলে ভেজাল আটকাতে বড় উদ্যোগ রাজ্যের 

আজই জানা গিয়েছে, এই কেন্দ্রে বিজেপি হয়ে একাধিক ‘তারকা’ প্রচার করবেন। সেই প্রচার কমিটির চেয়ারম্যান হলেন রুদ্রনীল ঘোষ। তিনি এই নতুন দায়িত্ব পেয়ে জানাচ্ছেন, কোন পথে প্রচার হবে সেটা দল ঠিক করবে কিন্তু তিনি যদি স্বাধীনতা পান তাহলে নিজের মত ভাববেন। এদিকে, বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কাকে নিয়ে তিনি মন্তব্য করেছেন, বাংলায় ভোট পরবর্তী সন্ত্রাস নিয়ে যে পরিস্থিতি তৈরি হয়েছে তাতে প্রিয়াঙ্কাই যোগ্য প্রার্থী। তিনিই দলের প্রতিবাদের মুখ। উল্লেখ্য, এই আসনে বিজেপির পর্যবেক্ষক থাকবেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংহ। সহকারী হিসেবে থাকবেন দলের আরও দুই সাসংদ জ্যোতির্ময় সিংহ মাহাতো এবং সৌমিত্র খাঁ। এছাড়াও একাধিক কেন্দ্রীয় মন্ত্রী এবং নেতা-বিধায়ক প্রচারে আসবেন ভবানীপুরে। 

আরও পড়ুন- আক্রমণের ঝাঁঝ বাড়াতে ফের ত্রিপুরা সফরে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

প্রিয়াঙ্কা এদিন সাংবাদিক বৈঠকে বলেন, তিনি এই লড়াই শুধুমাত্র একজনের বিরুদ্ধে লড়ছেন না, অন্যায়ের বিরুদ্ধে লড়ছেন, যাতে বাংলার মানুষ ন্যায় পায়। তিনি দাবি করেন, এই লড়াইয়ের প্রমাণ তিনি গত ৪ মাসে সকলের সামনেই রেখেছেন। মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে তিনি আরও বলেন, তাঁর লড়াই অত্যাচারের বিরুদ্ধে, বাংলার মানুষকে বাঁচানোর লড়াই। আর সেই নির্দিষ্ট ব্যক্তির বিরুদ্ধেও যিনি চুপ ছিলেন, যার ইশারায় অত্যাচার হয়েছে, কোনও পদক্ষেপ নেননি। কিন্তু তিনি ভুলে গিয়েছিলেন যে, যাদের ওপর তিনি অত্যাচার করছেন তারাও বাংলার মানুষ।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *