দিদির জয় সুনিশ্চিত করতে বাঁকুড়ার গ্রামে হল যজ্ঞ

দিদির জয় সুনিশ্চিত করতে বাঁকুড়ার গ্রামে হল যজ্ঞ

7a0fd7bc649b8e2843e3be2be943f4fc

বাঁকুড়া: নন্দীগ্রাম থেকে জয় আসেনি৷ তবে ভবানীপুর থেকে শুধু জয় নয়, নেত্রী যেন এক লক্ষেরও বেশী ব্যবধানে জয়ী হন৷ এই কামনা থেকেই এবার তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য সিদ্ধেশ্বরী মন্দিরে পুজোর আয়োজন করা হল৷

দলনেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ১ লক্ষেরও বেশী ভোটে জয়ের প্রার্থনা জানিয়ে বাঁকুড়া-হুগলী সীমান্তের আগাই গ্রামে মা সিদ্ধেশ্বরী মন্দিরে পুজো দিলেন জেলা তৃণমূল মুখপাত্র দিলীপ আগরওয়াল। শুক্রবার সকালে বাঁকুড়া শহর থেকে ৮০ কিলোমিটার দূরে প্রাচীণ এই মন্দিরে পৌঁছে পুজো দেন তিনি।

আগাই গ্রামে মা কালী দেবী সিদ্ধেশ্বরী রুপে পুজিতা হন। এলাকার মানুষের বিশ্বাস অত্যন্ত জাগ্রত দেবী সিদ্ধেশ্বরী। যেকোনও মনোস্কামনা নিয়ে এখানে এসে পুজো দিলে তা পূরণ হয় বলে স্থানীয়রা দাবি করেন। একই সঙ্গে মা সিদ্ধেশ্বরীর মূর্তির সামনে স্থানীয় এক মহিলা ঘটে পা রেখে পুজো নেন। যা অত্যাশ্চর্য ঘটনাও বটে।

বাঁকুড়া জেলা তৃণমূল মুখপাত্র দিলীপ আগরওয়াল বলেন, আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচন। ‘দিদি’র পুরনো এই কেন্দ্রে বিজেপির জামানত বাজেয়াপ্ত করে ১ লক্ষেরও বেশী ভোটে যাতে উনি জিততে পারেন সেই প্রার্থনাই মায়ের কাছে জানালাম। ওই মন্দিরের পুরোহিত পুষ্পেন মুখোপাধ্যায় বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের প্রার্থনায় বিশেষ পুজাপাঠ, চণ্ডীপাঠ, জপ, বগলামুখী হোম অনুষ্ঠিত হল। ওনার মনোবাসনা যাতে পূর্ণ হয় সেই প্রার্থনাই জানানো হল বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *