রাতভর বোমাবাজিতে উত্তপ্ত টিটাগড়, আতঙ্কে বাসিন্দারা

রাতভর বোমাবাজিতে উত্তপ্ত টিটাগড়, আতঙ্কে বাসিন্দারা

699e8e30b69f1bb1ec50c854fba7a25d

ব্যারাকপুর: বাদ গেল না উৎসবের রাতও, ফের বোমাবাজিতে উত্তপ্ত টিটাগড়। রাতভর বোমাবাজির ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ল টিটাগড় পুরএলাকায়। টিটাগড় বিজেপি কর্মীর বাড়ি লক্ষ্য করে বোমা মারার ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন এলাকার বাসিন্দা৷ শুক্রবার গভীর রাতে টিটাগড়ের ১৮ নম্বর ওয়ার্ডের আর পি গুপ্তা পথ অঞ্চলের বাসিন্দরা মেতে উঠেছিলেন গণেশ পুজো নিয়ে। সেই সময় হঠাৎ করেই বোমাবাজি করে একদল দুষ্কৃতী।

অভিযোগ, সবাই যখন গণেশ পুজো নিয়ে মেতেছিলেন তখনই বিজেপি কর্মী এবং ব্যারাকপুর আদালতের উকিল রাজেন সিংয়ের বাড়ির কাছেই পরপর দুটি বোমা পড়ে৷ যার জেরে সংশ্লিষ্ট এলাকায় তীব্র উত্তেজনা সৃষ্টি হয়। বোমাবাজির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় টিটাগড় থানার  বিশাল পুলিশ বাহিনী। বিজেপি কর্মী ও এলাকাবাসীদের বক্তব্য, বিগত তিরিশ চল্লিশ বছর ধরে এই ধরনের ঘটনা এই অঞ্চলে কখনও হয়নি। ফলে হঠাৎ এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন তাঁরা। তাঁদের বক্তব্য, পুলিশি নিস্ক্রিয়তার জেরেই এলাকায় এলাকায় বাড়ছে দুষ্কৃতী তাণ্ডব৷ তারই জেরে এই ঘটনা৷

প্রসঙ্গত এর কিছুদিন আগেই কিছুদিন আগেই মনীশ শুক্লার অফিসের সামনেই হয়েছিল বোমা বাজি ঘটনা। তবে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে এই বোমাবাজি ঘটানোর অভিযোগ করা হলেও অভিযোগ উড়িয়ে দিয়েছেন টিটাগরের পুর প্রশাসক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *