বাবুল বেরোতেই ঢুকলেন প্রশান্ত! নবান্নে ‘সারপ্রাইজিং’ বৈঠক মমতার

বাবুল বেরোতেই ঢুকলেন প্রশান্ত! নবান্নে ‘সারপ্রাইজিং’ বৈঠক মমতার

2718da02dae195b217ca9bc0d774c2cc

কলকাতা: আজ দুপুরে নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে এসেছিলেন সদ্য তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া বাবুল সুপ্রিয়। দুজনের মধ্যে কী কথা হয়েছে তা জানতে আগ্রহী ছিল সকলেই। তবে বাবুলের আগমণের পরেই নবান্নে আসেন তৃণমূল ভোটকুশলী প্রশান্ত কিশোর বলে খবর। মমতার সঙ্গে তিনিও বৈঠক করেছেন বলে শোনা যাচ্ছে। তাই আরও কৌতূহল সৃষ্টি হয়েছে কারণ বাবুল যেতেই এসেছেন প্রশান্ত। তাহলে কি আরও বড় চমক অপেক্ষা করছে? 

আরও পড়ুন- বাবুল তৃণমূলে! শুনতে অবাক লাগলেও এটাই এখন সত্যি

নবান্নে দুজনের বৈঠক হওয়ার পর সেখান থেকে বেরিয়ে ভবানীপুরের শীতলা মন্দিরে যান তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেও তাঁর সঙ্গে ছিলেন প্রশান্ত কিশোর এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। যদিও নবান্ন থেকে বেরিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি মুখ্যমন্ত্রী। তবে তাঁদের যে বেশ গুরুত্বপূর্ণ কিছু বিষয় আলোচনা হয়েছে তা বলাই বাহুল্য। তবে কানাঘুষো, বাবুল নাকি মমতা এবং অভিষেককে জানিয়েছেন যে, আরও বেশ কয়েকজন বিজেপি ছেড়ে তৃণমূলে আসতে চাইছেন। তাঁদের নিয়েই কথা হয়েছে বলে অনুমান করা হচ্ছে। অনেকের অভিমত, বাবুলের সঙ্গে এই নিয়ে কথা বলার পর প্রশান্তের সঙ্গে এই ব্যাপারেই একটা ‘রিভিশন’ দিয়ে নিয়েছেন তৃণমূল সুপ্রিমো। একই সঙ্গে আরও জানা গিয়েছে, ভবানীপুর নির্বাচন নিয়ে প্রশান্ত কিশোর মমতাকে আশ্বস্ত করেছেন। দাবি করেছেন, কোনও সন্দেহ ছাড়াই তিনি সেখানে জিতবেন। 

আরও পড়ুন- জ্বর-শ্বাসকষ্টে আক্রান্ত শিশুরা, সমস্যা মোকাবিলায় গাইডলাইন প্রকাশ রাজ্য স্বাস্থ্য দফতরের

উল্লেখ্য, এদিন নবান্ন থেকে বেরিয়ে বাবুল সুপ্রিয় বলেন, ‘‘দিদি আমাকে দুপুরে ডেকেছিলেন৷ উনি স্নেহপূর্ণ ভাবে কথা বলেছেন৷ অনেকক্ষণ সেখানে ছিলাম৷ বাবার জন্যেও একটি বইও উনি দিয়েছেন৷ দিদির সঙ্গে কথা বলে আমি খুব খুশি৷’’ তিনি আরও বলেন, অন্য কোথাও থেকে আসার পর এতটা ভালোবাসা পেলে সত্যিই ভালো লাগে৷ অভিষেক ও দিদির উষ্ণ অভ্যর্থনায় আমি আপ্লুত৷ আমার উপর তাঁরা ভরসা দেখিয়েছেন৷ তাঁর মর্যাদা রাখব৷ আগামী দিনে আশা করি ভালো কাজ করব৷” তবে দলে তাঁর ভূমিকা ঠিক কী হবে, সেই প্রশ্নের উত্তর এদিনও এরিয়ে যান বাবুল৷ বলেন, ”সেটা বলার এক্তিয়ার আমার নেই৷ সে বিষয়ে দিদি এবং অভিষেক বলতে পারবে৷” 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *