ভাগ্যের খেলা, মুখ্যমন্ত্রী হব তো ভবানীপুর থেকেই: মমতা

ভাগ্যের খেলা, মুখ্যমন্ত্রী হব তো ভবানীপুর থেকেই: মমতা

c179b4f0dd1a94b76316b78d1a83ffbe

কলকাতা: গতকাল নির্বাচনী সভা করার কথা ছিল। কিন্তু অতিরিক্ত জল জমার কারণে সেই সভা বাতিল করতে হয়েছিল শাসক দলকে। তবে আজ জনসভা করে নিজের চিরাচরিত ভঙ্গিমায় ভাষণ দিলেন ভবানীপুরের তৃণমূল কংগ্রেস প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ খিদিরপুরে জনসভা করে তিনি জানালেন, এর আগে প্রত্যেকবার খিদিরপুরের মানুষ তাঁর সঙ্গে ছিলেন। তাই তিনি এবারও বিশ্বাস করেন যে, তারা তাঁর সঙ্গেই থাকবেন। মমতার কথায়, মুখ্যমন্ত্রী তিনি হবেন তো ভবানীপুর থেকেই। 

আরও পড়ুন- ডেঙ্গু-ম্যালেরিয়া নিয়ে সতর্ক প্রশাসন, বেশকিছু পদক্ষেপের নির্দেশ

এদিন মমতা বলেন, এবারের বিধানসভা নির্বাচনে তিনি নন্দীগ্রামে দাঁড়িয়েছিলেন কিন্তু সেখানে তাঁর বিরুদ্ধে কী কী করা হয়েছে তা জানলে সবাই ভয় পেয়ে যাবে। সেই কেন্দ্রের ফল সংক্রান্ত বিষয় এখন আদালতের হাতে রয়েছে বলে বেশি কিছু বলতে চান না। তবে এই প্রসঙ্গে মমতা উল্লেখ করেন যে, এর আগে তিনি মুখ্যমন্ত্রী হয়েছিলেন ভবানীপুর থেকে জিতেই। তাই এবার যেন সেটাই চেয়েছে ভবানীপুরের মানুষ। তাঁর বক্তব্য, সবই ভাগ্যের খেলা। মুখ্যমন্ত্রী তিনি হবেন তো ভবানীপুর থেকেই। তিনি বলছেন, সবই আল্লার ইচ্ছা, মা দুর্গার, শিব ঠাকুরের ইচ্ছা। তাঁর সারা জীবনের লক্ষ্য মানুষের পাশে থাকা, আর সেটাই তিনি করে যাবেন। 

আরও পড়ুন- মেডিক্যাল অফিসার পদে নিয়োগ

একই সঙ্গে বিজেপিকে আক্রমণ করে তিনি বলেন যে, উত্তরপ্রদেশে করোনায় মারা গেলে গঙ্গায় দেহ ভাসিয়ে দেওয়া হয়। ত্রিপুরায় যাতে মিটিং-মিছিল না করতে পারে তৃণমূল তার জন্য মারধর করা হয়, ১৪৪ ধারা জারি করে দেওয়া হয়। এখানেই মমতা প্রশ্ন তোলেন যে, সামনেই দুর্গা পুজো, তাহলে কি ১৪৪ ধারার মধ্যে পুজো হবে। তারপর বিজেপি বলবে বাংলায় পুজো করতে দেওয়া হয় না। মমতা দাবি, বিজেপি একটি মিথ্যেবাদী দল, সব সময় মিথ্যে কথা বলে। এটাই তাঁদের কাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *