বিজেপিকে জানতে হবে, খেলার লোক এসে গেছে! হুঁশিয়ারি মমতার

বিজেপিকে জানতে হবে, খেলার লোক এসে গেছে! হুঁশিয়ারি মমতার

ccae0be3fa419f2d0c67954884dcc089

কলকাতা: উপনির্বাচনের প্রচারে আজ খিদিরপুরে জনসভা করলেন ভবানীপুরের তৃণমূল কংগ্রেস প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। একদিকে যেমন নিজেকে মুখ্যমন্ত্রী বানানোর আর্জি জানালেন সাধারণ মানুষকে, ঠিক তেমনই বিজেপিকে আবারও দিলেন চরম হুঁশিয়ারি। তিনি বললেন, বাংলার খেলা হয়েছে, আবার হবে। এই নির্বাচন বিজেপি বিরুদ্ধে আরও বড় ঝড় তুলবে। তাঁর কথায়, উত্তরপ্রদেশে খেলা হবে, ত্রিপুরায় হবে, অসমে খেলা হবে, গোটা রাজ্যে খেলা হবে। 

আরও পড়ুন- মেডিক্যাল অফিসার পদে নিয়োগ

মমতা এদিন নিজের ভাষণে বলেন, যদি কেউ বদমাইশি করে তবে তাঁদের ফাঁদে যেন কেউ পা না দেয়। তাঁর কথায়, ”আমরা ভারতবর্ষের বিভিন্ন জায়গায় লড়ব। প্রয়োজনে ত্রিপুরায় খেলা হবে। ভোটের ময়দানে লড়াই হবে, বিজেপিকে হারাব। আমরা বিজেপিকে দেশ থেকে তাড়াব।” তিনি আরও বলেন, সব জায়গায় খেলা হবে, কেন হবে না? বিজেপির জেনে রাখা উচিত যে এবার তাঁদের বিরুদ্ধে লড়াই করার লোক এসে গিয়েছে, খেলার লোক এসেছে গিয়েছে। মমতা বলেন, বিজেপিকে মনে রাখতে হবে ‘তোমারে বধিবে যে, গোকুলে বাড়িছে সে’৷ পাশাপাশি তাঁর সংযোজন,  যাঁরা বড় বড় কথা বলছেন, তাঁদের মনে রাখা উচিত কোভিডে মানুষ মারা গেলে গঙ্গার জলে ভাসিয়ে দেওয়া হয়৷ ত্রিপুরায় মিটিং করতে গেলে ১৪৪ ধারা জারি করা হয়৷ সকলকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়৷ সামনেই দূর্গাপুজো৷ তখনও কি ১৪৪ ধারা জারি থাকবে? 

আরও পড়ুন- ডেঙ্গু-ম্যালেরিয়া নিয়ে সতর্ক প্রশাসন, বেশকিছু পদক্ষেপের নির্দেশ

নন্দীগ্রাম নিয়েও তিনি আজ বিজেপিকে ফের একবার খোঁচা দিয়েছেন। বলেছেন, এবারের বিধানসভা নির্বাচনে তিনি নন্দীগ্রামে দাঁড়িয়েছিলেন কিন্তু সেখানে তাঁর বিরুদ্ধে কী কী করা হয়েছে তা জানলে সবাই ভয় পেয়ে যাবে। সেই কেন্দ্রের ফল সংক্রান্ত বিষয় এখন আদালতের হাতে রয়েছে বলে বেশি কিছু বলতে চান না। তবে এই প্রসঙ্গে মমতা উল্লেখ করেন যে, এর আগে তিনি মুখ্যমন্ত্রী হয়েছিলেন ভবানীপুর থেকে জিতেই। তাই এবার যেন সেটাই চেয়েছে ভবানীপুরের মানুষ। তাঁর বক্তব্য, সবই ভাগ্যের খেলা। মুখ্যমন্ত্রী তিনি হবেন তো ভবানীপুর থেকেই। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *