ভাড়া বাড়ি থেকে নদীয়ার চিকিৎসকের ঝুলন্ত দেহ উদ্ধার কাঁথিতে, গুঞ্জন এলাকায়

ভাড়া বাড়ি থেকে নদীয়ার চিকিৎসকের ঝুলন্ত দেহ উদ্ধার কাঁথিতে, গুঞ্জন এলাকায়

44f6770cb7a54306f33db1aa0a442411

কাঁথি:   কাঁথি শহরে একটি ভাড়া বাড়ি থেকে নদিয়া জেলার এক চিকিৎসকের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে রহস্য দানা বেঁধেছে। ঘটনার তদন্ত শুরু করেছে কাঁথি থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ জানিয়েছে মৃত চিকিৎসক হরিপদ পাল (৫৭) । তার বাড়ি নদীয়া জেলার চাকদা এলাকায়। চিকিৎসকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে একাধিক প্রশ্ন চিহ্ন দেখা দিয়েছে। রান্নাঘর থেকে একাধিক শাড়ি উদ্ধার হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নদীয়া জেলার চাকদা বাসিন্দা হরিপদ পাল পেশায় কবিরাজী চিকিৎসক। দীর্ঘদিন ধরে কাঁথি শহরে জালাল খাঁবাড়ে হাজরাপুকুর পাড়ে অজয় দাসের বাড়িতে ভাড়া থাকতেন। ভাড়া বাড়িতে একাই থাকতেন চিকিৎসক। বৃহস্পতিবার সাত সকালে বাড়ির মধ্যে সিলিং ফ্যানে গলায় শাড়ির ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত মৃতদেহ দেখতে পান বাড়ির মালিক সহ পরিবারের সদস্যরা। এরপর কাঁথি থানার পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসেন।

রান্নাঘর থেকে একাধিক শাড়ি উদ্ধারের ঘটনায় মৃত্যুর পেছনে রহস্যের দানা বেঁধেছে। মৃত্যুর ঘটনায় প্রশ্ন তুলেছেন এলাকার স্থানীয় বাসিন্দারা। যদি চিকিৎসক একা থাকতেন, তাহলে একাধিক শাড়ি কোথা থেকে এলো ?

কাঁথি থানার এক পুলিশ আধিকারিক বলেন ” ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় এখনও পর্যন্ত কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। মৃতদেহটি কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্টে এলেই মৃত্যুর কারণ পরিষ্কার হবে। যদিও বেশি কিছু মন্তব্য করতে রাজি হননি তিনি । ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় বাড়ির মালিকের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। পাশাপাশি চিকিৎসকের পরিবারের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে ঘটনাটি কে ঘিরে এলাকায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *