নাবালিকাকে ধর্ষণ, তদন্ত শুরু সিবিআইয়ের

নাবালিকাকে ধর্ষণ, তদন্ত শুরু সিবিআইয়ের

8130cc55fe931867d854798190ce761f

মালদা : নাবালিকা ধর্ষণ কাণ্ডের তদন্তে মানিকচকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। নির্যাতিতার পরিবারের সাথে দেখা করে ঘটনার তদন্ত চালালেন সিবিআই আধিকারিকরা। বুধবার দুপুরে মানিকচক ব্লকের জালালপুর এলাকায় পৌঁছায় সিবিআই আধিকারিকরা। নির্যাতিতার পরিবারের সাথে তদন্তের স্বার্থে ঘন্টাখানেক কথোপকথন করেন সিবিআই আধিকারিকরা। তবে গোটা বিষয়ে মুখে কুলুপ এঁটেছে নির্যাতিতার পরিবার।

চলতি বছরের জুন মাসে বছর নয়ের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠে প্রতিবেশী প্রাক্তন শিক্ষকের বিরুদ্ধে। গোটা ঘটনায় পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে অভিযুক্ত প্রাক্তন শিক্ষক রফিকুল ইসলামকে গ্রেপ্তার করে মানিকচক থানার পুলিশ।তবে এই ঘটনায় অভিযোগের ভিত্তিতে সিবিআই তদন্ত প্রক্রিয়া শুরু করে। আর এই ঘটনার তদন্তের স্বার্থে বুধবার নির্যাতিতার পরিবারের সাথে দেখা করেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিআইএ’র চারজনের প্রতিনিধিদল। মোটা বিষয় নিয়ে কথোপকথন পর বেরিয়ে যান সিবিআই আধিকারিকরা। তবে গোটা বিষয়ে পরিবারের লোকজন সহ সিবিআই আধিকারিকরা কিছুই বলতে নারাজ।

এ প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা শিবানী সিংহ জানান, নিন্দনীয় যে ঘটনা সামনে এসেছে তার তদন্ত চালাচ্ছে এসবিআই। ঘটনায় দোষীর দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসি হয়েছে দাবি রয়েছে তাদের। এ প্রসঙ্গে জেলা বিজেপির সহ-সভাপতি সন্তোষ কুমার মন্ডল জানান, নাবালিকা ধর্ষণ কাণ্ডে সিবিআই তদন্ত চালাচ্ছে। পরিবারের সাথে দেখা করে কথা বলেছে। রাজ্য পুলিশের প্রতি ভরসা না থাকায় সিবিআই তদন্ত চালাচ্ছে। দোষীর শাস্তি হোক এটাই চাই সকলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *