নিজের বাড়িতে বিদ্যুৎ না থাকায় ট্রান্সফর্মারে তালা ঝোলালেন তৃণমূল নেত্রী

নিজের বাড়িতে বিদ্যুৎ না থাকায় ট্রান্সফর্মারে তালা ঝোলালেন তৃণমূল নেত্রী

a1d94dd17f20a4fc17e4ff0fe9c8eace

বনগাঁ: নিজের বাড়িতে বিদ্যুৎ না থাকায়  ট্রান্সফরমারে তালা দিয়ে বিস্তীর্ণ এলাকা অন্ধকার করে রাখলেন তৃণমূল পঞ্চায়েত সদস্যা। ঘটনায়  ক্ষুব্ধ বাসিন্দারা পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখালেন।

জানা গিয়েছে, “আমার বাড়িতে বিদ্যুৎ নেই, তাই এলাকায় বিদ্যুৎ থাকবে না।” এমন কথা জানিয়ে এলাকার বিদ্যুৎ সংযোগ ছিন্ন করে ট্রান্সফরমারে তালা লাগিয়ে দিল স্থানীয় তৃণমূল পঞ্চায়েত সদস্য। ফলে মঙ্গলবার বিকেল থেকে অন্ধকারে ডুবে রইল গোপালনগর থানার নতুনগ্রাম সুবাসিনী বিদ্যালয়ের আশেপাশের বিস্তীর্ণ এলাকা। অভিযুক্ত পঞ্চায়েত সদস্যার নাম কাজল মণডল। তিনি গোপালনগর ২ পঞ্চায়েতের সদস্যা। এই ঘটনায় ক্ষুব্ধ বাসিন্দারা গোপাল নগর থানায় গিয়ে লিখিত জমা দেন। এরপর ঘটনাস্থলে পুলিশের এসে মঙ্গলবার রাত ১১টা পর্যন্ত ট্রান্সফরমারের তালা খুলে বিদ্যুৎ চালু করতে ব্যার্থ হয়। পুলিশের বিরুদ্ধে তৃণমূলের মেম্বারের তাবেদারি করার অভিযোগ এনে পুলিশের গাড়ি আটকে বিক্ষোভ শুরু করে বাসিন্দারা।

 বেআইনিভাবে এলাকার বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়ায়  পঞ্চায়েত সদস্যা শাস্তির দাবি করেছে বাসিন্দারা। যদিও এ বিষয়ে  বক্তব্য দিতে অস্বীকার করেছেন অভিযুক্ত কাজল মন্ডল। সাংবাদিকরা খবর করতে গেলে তাদের সঙ্গে অভব্য আচরণ করে কাজল মন্ডলের অনুগামীরা। এই বিষয় বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলা সভাপতি মনস্পতি দেব জানিয়েছেন এটা রাষ্ট্রীয় সন্ত্রাস, পুলিশের মদতে গ্রামে সন্ত্রাস চালাতে ও লুঠ করবে বলে বিদ্যুৎ বিচ্ছিন্ন করেছিল তৃণমূল। এলাকার মানুষকে ধন্যবাদ জানাব সেটা রুখে দেবার জন্য। বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান শংকর দত্ত জানিয়েছেন আইনের বাইরে গিয়ে কেউ কাজ করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে । বিজেপির বক্তব্যের কোন প্রতিক্রিয়া দেওয়ার প্রয়োজন নেই বলে তিনি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *