বিকট শব্দ, ভাঙল বাড়ি, আহত ৪! কী হল কড়েয়ায়

বিকট শব্দ, ভাঙল বাড়ি, আহত ৪! কী হল কড়েয়ায়

95b2b3efa0ebe0d1db83a0ed1bf17668

কড়েয়া: হঠাৎ সাত সকালে ভয়াবহ শব্দে কেঁপে উঠল এলাকাবাসী। কড়েয়া থানার আহিরিপুকুর এলাকায় বিকট শব্দ হয় সকালে। দেখা যায় বাড়ির একাংশ ভেঙে পড়েছে। কিন্তু কী ভাবে? তা জানা যায়নি এখনও। তবে বাড়ির একাংশ ভেঙে পড়ায় গুরুতর আহত হয়েছে ৪ জন। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কী কারণে এই ঘটনা তা খতিয়ে দেখছে পুলিশ। 

আরও পড়ুন- বিজেপি করার ‘অপরাধ’, কাটমানি না দিলে মিলছে না ‘বাংলার বাড়ি’!

ওই বাড়ির একাংশ এমনই ভেঙে পড়ে বিপত্তি ঘটেছে নাকি কিছু বিস্ফোরণ ঘটেছে, তা নিয়ে জল্পনা চলছে। তবে স্থানীয়দের মতে, আওয়াজ এমনই হয়েছে যে মনে হচ্ছে কিছুর বিস্ফোরণ হয়েছে। তবে সেটি কী, তা এখনও পর্যন্ত আন্দাজ কোর্টে পারেনি কেউ। তবে আওয়াজ এতটাই জোরে হয়েছিল যে ওই বাড়ির আশেপাশে যারা থাকে তারা প্রায় প্রত্যেকেই বেরিয়ে এসেছিল। ঘটনার পর পরই সেখানে পোঁছয় কড়েয়া থানার পুলিশ এবং কিছু সময় পরে যায় লালবাজারের বিশেষ টিম। একই সঙ্গে সেখানে রয়েছে ফরেন্সিক টিমও। সে বাড়িতে বিস্ফোরণ হয়েছে সেই বাড়িতে থাকতেন আনন্দ দাস নামের এক ব্যক্তি। তাঁর সঙ্গেই থাকতেন স্ত্রী, মেয়ে এবং ভাইজি। আচমকা ওই বাড়ি বিকট আওয়াজে ভেঙে পড়লে সেখান থেকে ধোঁয়া বেরতে দেখা যায়। 

আরও পড়ুন- নিজের বাড়িতে বিদ্যুৎ না থাকায় ট্রান্সফর্মারে তালা ঝোলালেন তৃণমূল নেত্রী

স্থানীয়রা জানাচ্ছেন, উদ্ধার কাজ শুরু হওয়ার পর দেখা যায় যে, আনন্দের পরিবার রক্তাক্ত অবস্থায় ভেতরে পড়ে রয়েছে এবং বাড়ির একটি পাঁচিলের বড় অংশ ভেঙে গিয়েছে। তারা এখন পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। যে ঘরে বিস্ফোরণ হয়েছে সেই ঘরটি ইতিমধ্যেই ঘিরে ফেলেছে পুলিশ। পাশের ঘরটির অবস্থাও খুবই খারাপ হয়ে গিয়েছে স্বাভাবিকভাবে। পুলিশের প্রাথমিক অনুমান, গ্যাস সিলিন্ডার ফেটে বিস্ফোরণ ঘটেছে। তবে আসল কারণ খুঁজতেই জোরাল হয়েছে তল্লাশি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *