মুখ্যমন্ত্রী হওয়ার লোকের অভাব নেই, প্রচারে দাবি মমতার

মুখ্যমন্ত্রী হওয়ার লোকের অভাব নেই, প্রচারে দাবি মমতার

14d14ec702ff1074ac3a10dc46e3b420

কলকাতা: ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। প্রার্থী তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বিধানসভা নির্বাচনে নন্দীগ্রামে হেরে গিয়েছিলেন তিনি। তাই ৬ মাসের মধ্যে তাঁকে নির্বাচনে জিততেই হবে। সেই কারণে প্রচারে বেরিয়ে নিজের মুখ্যমন্ত্রিত্ব টিকিয়ে রাখার প্রচার চালাচ্ছেন তিনি। গতকাল খিদিরপুরের সভায় বলেছিলেন, ”একটা ভোট না পেলে আমার বড় ক্ষতি হয়ে যাবে৷  আমাকে আর আপনারা পাবেন না৷ আমি আর মুখ্যমন্ত্রী থাকব না৷” আজ তিনি স্পষ্ট করলেন যে, দলে মুখ্যমন্ত্রী হওয়ার লোকের অভাব নেই। 

আরও পড়ুন- ভাগ্যের খেলা, মুখ্যমন্ত্রী হব তো ভবানীপুর থেকেই: মমতা

এদিন পদ্মপুকুরে মমতা নির্বাচনী সভা করেন। সেখানে তিনি বলেন, ভবানীপুর থেকে ভারতবর্ষ শুরু হয়। বি-তে ভবানীপুর, বি-তে ভারতবর্ষ। বিজেপি নন্দীগ্রামে তাঁকে হারাতে অনেক কারসাজি করেছে, তাই তাঁকে আবার ভোটে দাঁড়াতে হচ্ছে বলে জানান তিনি। মমতা বলেন, তিনি সারা বছর যে কাজ করেন, সেই কাজ যদি মানুষ পেয়ে যেতে চান, তাহলে তাঁকে ভোট দিয়ে জেতাতেই হবে। তাঁর কথায়, বিধায়ক না হয়ে মুখ্যমন্ত্রী থাকা ভাল দেখাবে না, শোভা পাবে না। কিন্তু তিনি মুখ্যমন্ত্রী না থাকলে অন্য কেউ হবে, কারণ দলে মুখ্যমন্ত্রী হওয়ার লোক আছে। এর পাশাপাশি বিজেপিকে একহাত তিনি জানান, বিধানসভা নির্বাচনে বিজেপি অনেক অত্যাচার করেছে, ডেলি প্যাসেঞ্জারি করেছে। তবু মানুষ তৃণমূলকে জিতিয়েছে। বিজেপি অপপ্রচার করে, মিথ্যে কথা বলেও তৃণমূলকে হারাতে পারেনি, বলছেন মমতা। 

আরও পড়ুন- ডেঙ্গু-ম্যালেরিয়া নিয়ে সতর্ক প্রশাসন, বেশকিছু পদক্ষেপের নির্দেশ

উল্লেখ্য, গতকালও বিজেপিকে আক্রমণ করে তিনি বলেছিলেন, বিজেপি নির্বাচন হতে দিতে চায় না৷ কিন্তু মাথা উঁচু করে ভোট করতে হবে৷ এই নির্বাচন নতুন করে ভারতবর্ষে আমাদের লড়তে শেখাবে৷ আমরা সারা ভারতে লড়ব৷ প্রয়োজনে ত্রিপুরা, অসমে খেলা হবে৷ উত্তরপ্রদেশে খেলা হবে৷ বিজেপি’কে মনে রাখতে হবে, ‘তোমাকে বধিবে যে গোকুলে বাড়িতেছে সে৷’ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *