পুজোর ছুটি কাটিয়ে বাড়ি ফিরে মাস্টারমশাই দেখলেন, ঘর খালি, সব নিয়ে গিয়েছে ‘তেনারা’!

পুজোর ছুটি কাটিয়ে বাড়ি ফিরে মাস্টারমশাই দেখলেন, ঘর খালি, সব নিয়ে গিয়েছে ‘তেনারা’!

5e27bf4dafd6c7af0129a908aae81552

চাঁচল: এমনটা জানলে পুজোর ছুটিতে বেড়াতেই যেতাম না! বাড়ি ফিরে আক্ষেপ করছেন মাস্টারমশাই৷

পুজোর ছুটিতে গ্রামের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন আর সেই সুযোগে বাড়িকে কার্যত ফাঁকা করে দিয়ে গিয়েছে চোরের দল৷ মালদার চাঁচলের খেলেনপুর গ্রামের ঘটনা। ঘটনার  জেরে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে৷ খবর পেয়ে পুলিশ এসে চুরি কাণ্ডের তদন্ত শুরু করেছে।

জানা গিয়েছে, চাঁচল কলেজের সহকারি অধ্যাপক শামীম আক্তার চলতি মাসের শনিবার পুজোর ছুটিতে প্রতিবেশী জেলা উত্তর দিনাজপুরের  ইটাহারে গ্রামের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন৷ আর সেই সুযোগে সৎ ব্যবহার করে দুষ্কৃতীরা।  পুজোর ছুটিতে সে তার বাড়িতে যান শনিবার। বাড়িতে তালা দেওয়া ছিল। আজ চাঁচলে খেলেনপুরে বাড়ি ফিরে মাস্টারমশাই দেখতে পান, ঘরের তালা ভাঙা রয়েছে। ঘরের ভেতরে আলমারি ভাঙা। তছনছ হয়ে রয়েছে জিনিসপত্র। আলমারি থেকে নগদ টাকা ও পাঁচভরির ওপরে সোনার অলঙ্কার চুরি গিয়েছে। ঘটনার খবর পেয়ে চাঁচল থানার পুলিশ গিয়ে তদন্ত শুরু করেছে।

সহকারি অধ্যাপক শামীম আক্তার বলেন, পুজোর ছুটিতে ইটাহার গ্রামের বাড়ি বেড়াতে গিয়েছিলাম৷ আজ চাচলে ফিরি৷ ঘরে ঢুকতেই দেখি ঘরের দরজা তালা ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। তারপর দেখি আলমারি ভেঙে সোনাদানা যা ছিল তা চুরি হয়েছে। চুরির বিষয়টি জানাতে আমি তৎক্ষনা চাঁচোল থানায় আসি। পুলিশ সেখানে আসেন এবং তদন্ত শুরু করেন। আমি চাই দুষ্কৃতীরা ধরা পড়ুক। পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *