ভোট বড় বালাই, বৃষ্টিতেও ছাতা মাথায় প্রচারে বাম থেকে ডান প্রার্থীরা

ভোট বড় বালাই, বৃষ্টিতেও ছাতা মাথায় প্রচারে বাম থেকে ডান প্রার্থীরা

3f40d941f987c96614c887a77eb54de0

শানিতপুর ও খড়দা: ভোট বড় বালাই! তাই বৃষ্টির দিনেও রেহাই নেই৷ করোনার রক্ত চক্ষু কিংবা নাগাড়ে হয়ে চলা বৃষ্টিকে উপেক্ষা করেই ছাতা মাথায় প্রচারে বেড়াতে দেখা গেল প্রার্থীদের৷ এক্ষেত্রে ডান থেকে বাম, বিশেষ ফারাক নেই কোনও দলেরই৷ এবং প্রচার শেষে প্রার্থীদের মুখে শোনা গেলম, মানুষের সাড়া পাচ্ছি৷ জয় নিয়ে বিশেষ ভাবিত নয়৷

মঙ্গলবার খরদা বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে বিজেপি প্রার্থী জয় সাহা সাত সকালে বৃষ্টিকে উপেক্ষা করে প্রচারে নামলেন৷ প্রচারের শুরুতেই প্রয়াত বিজেপি নেতা মণিশ শুক্লার বাড়িতে যান৷ সেখানে মণিশ শুক্লার প্রতিকৃতিতে মাল্যদান করে তার বাবা ও মায়ের থেকে আশীর্বাদ প্রার্থনা করেন। এরপর দলীয় কর্মীদের সাথে নিয়ে খরদা লিচুবাগান অঞ্চলে পায়ে হেঁটে বাড়ি বাড়ি প্রচার সারলেন জয় সাহা। এরপর জয় জানালেন, সাধারণ মানুষের বিপুল সাড়া তিনি ইতিমধ্যেই পাচ্ছে। আগামী দিনে খরদার সার্বিক উন্নয়নের জন্য কাজ করবেন তিনি।

শান্তিপুর বিধানসভার উপনির্বাচনের সিপিএম প্রার্থীর ভোট প্রচার। সকাল থেকেই শান্তিপুর বাবলা পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় ভোট প্রচার করলেন সিপিএম প্রার্থী সৌমেন মাহাতো। ভোট প্রচারের মধ্য দিয়ে সিপিএম প্রার্থী সৌমেন মাহাতো জানান, উপনির্বাচনের আর আর মাত্র কয়েকটা দিন বাকি। প্রচার আমাদের প্রতিদিনই চলছে। মানুষের যথেষ্টই সাড়া পাচ্ছি। আমি আশাবাদী উপনির্বাচনে শান্তিপুরবাসী আমাকেই দুই হাত তুলে আশীর্বাদ করবে। আর উপনির্বাচনে বিপুল ভোটে জয়যুক্ত করে গড়ে তুলবে সোনার শান্তিপুর।

কারণ গত এক বছর শান্তিপুরবাসী অভিভাবকহীন হয়েছিল বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়েছে শান্তিপুরবাসীকে। আমি শুধু উপ নির্বাচনের প্রার্থী বলে নয় শান্তিপুরবাসীর খারাপ সময়ে পাশে থেকে সব সময় কাজ করেছি। আমি হয়তো অন্য দলের নেতাদের মত বিলাসবহুল ভাবে চলাফেরা করতে পারিনি। তবুও শান্তিপুরবাসীর পাশে থেকে তাদের অভাব এবং অভিযোগ জানার চেষ্টা করেছি। নিজের সাধ্যমত যতটুকু পেরেছি সাহায্য করেছি। তাই আমি আশাবাদী শান্তিপুর বিধানসভার উপনির্বাচনের শান্তিপুরবাসী আমাকেই জেতাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *