বাবার বন্ধুর বিকৃত লালসার শিকার ১৩ বছরের নাবালিকা, গ্রেফতার অভিযুক্ত

বাবার বন্ধুর বিকৃত লালসার শিকার ১৩ বছরের নাবালিকা, গ্রেফতার অভিযুক্ত

e8bc6b69e66acd35a1fc301eb5afa533

কলকাতা: বাবার বন্ধুর হাতে ধর্ষিতা ১৩ বছরের নাবালিকা। অন্তঃসত্ত্বা হয়ে পড়ে নাবালিকা । গ্রেফতার  অভিযুক্ত। ঘটনাটি গোবরডাঙ্গা থানার অন্তর্গত রেল কলোনি এলাকায়।

পুলিশ সূত্রে এবং নাবালিকার পরিবার সূত্রে জানা গেছে, নাবালিকার বাবার মৃত্যুর পরে বাৎসরিক কাজে এসেছিলেন বাবার বন্ধু এলাকায় বসবাসকারী সাহেব মজুমদার (৪৮)। পরবর্তীতে আরেকদিন সে আসে এসে নাবালিকাকে বলে তোর মন খারাপ চল আমার সাথে ঘুরে আসবি। এই বলে পার্শ্ববর্তী একটি ঝোপে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ।

মঙ্গলবার নাবালিকার হঠাৎ খুব পেটে ব্যথা শুরু হলে পরিবারের লোকজন হাবরা হাসপাতালে নিয়ে আসে। ডাক্তার পরিবারের লোকজনকে জানায়, নাবালিকা অন্তঃসত্ত্বা। সাথে সাথে পরিবারের লোকজন নাবালিকাকে জিজ্ঞাসা করলে নাবালিকা পরিবারকে সমস্ত ঘটনা জানায় এবং কারও কাছে মুখ খুললে তাকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলে জানায়।  তাই এতদিন সে কিছু বলেনি। পরবর্তীতে বুধবার গোবরডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের হয়। অভিযোগের ভিত্তিতে  বুধবার বিকেলে তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার সাত দিনের পুলিশ হেফাজত চেয়ে পকসো আইনে মামলা রুজু করে বারাসাত আদালতে পাঠানো হয়েছে। তবে ঘটনার কথা অস্বীকার করেছে অভিযুক্ত ব্যক্তির পরিবার। অন্যদিকে নাবালিকার পরিবারের তরফে অভিযুক্তের কঠোর শাস্তির দাবি করা হয়েছে।

অন্যদিকে  যুবতীকে কাজের প্রলোভন দেখিয়ে অপহরণ করে পাচার করার অভিযোগ উঠল ভিন রাজ্যের এক যুবকের বিরুদ্ধে। যুবতী পরিবারের অভিযোগের ভিত্তিতে ভিন রাজ্য উড়িষ্যার এক যুবককে গ্রেফতার করল পুলিশ। এগরা থানার পুলিশ জানিয়েছে অভিযুক্ত যুবক মহম্মদ মসিউদ্দিন। বৃহস্পতিবার অভিযুক্তকে কাঁথি মহকুমা আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে ৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। যদিও এখনোও পর্যন্ত নিখোঁজ যুবতীকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত অগাস্ট মাসে এগরা কসবাগোলা গ্রামের এক যুবতী রহস্যজনক ভাবে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। পরিবারের লোকেরা খোঁজাখুঁজি করেও ওই যুবতীর কোথাও সন্ধান পাননি। এরপর যুবতী পরিবারের পক্ষ থেকে ৪ অগাস্ট এগরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। থানায় অভিযোগ করে নিখোঁজ যুবতীর পরিবারের এক সদস্য বলেন, তার মেয়েকে অন্যত্র পাচার করে দেওয়া হয়েছে। এমন গুরুতর অভিযোগ পেয়ে নড়েচড়ে বসে এগরা থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে জানতে পারে এই অপহরণের পিছনে ভিন রাজ্য উড়িষ্যা এক যুবক যুক্ত রয়েছে। এগরা থানার পুলিশ তদন্তকারী দল অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। এই ঘটনার আরও বেশ কয়েকজন যুক্ত রয়েছে বলে পুলিশের অনুমান। এগরা থানায় এক পুলিশ আধিকারিক বলেন, ” গোপন সূত্রে খবর পেয়ে অপহরণের ঘটনায় উড়িষ্যার একজনকে গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *