স্বামীর মুখে মদ ঢেলে স্ত্রীকে ধর্ষনের চেষ্টা, গ্রেফতার অভিযুক্তের হাজতবাস

স্বামীর মুখে মদ ঢেলে স্ত্রীকে ধর্ষনের চেষ্টা, গ্রেফতার অভিযুক্তের হাজতবাস

867a309e386566587b624b7ef3744431

 

পাঁশকুড়া: স্বামীর মুখে মদ ঢেলে স্ত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। শুধু তাই নয় স্বামীকে লোহার রড দিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল অভিযুক্তের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর থানার কসবা পটাশপুর এলাকায়। ঘটনা জানাজানি হওয়ার পর এই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ টহল চলছে।

নির্যাতিতা বধুর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করল পুলিশ। পটাশপুর থানার পুলিশ জানিয়েছে অভিযুক্ত যুবক শেখ মুজিবুর রহমান। শুক্রবার অভিযুক্তকে কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। বিচারক তার জামিন নাকচ করে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। ধর্ষিতা বধূর গোপন জবানবন্দি গ্রহণ করেন কাঁথি আদালতের বিচারক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাতে গ্রামের এক যুবক এক বধূর বাড়িতে চড়াও হয়। প্রথমে গৃহবধূর স্বামীর মুখে মদ ঢেলে দেয়৷ অভিযুক্ত শেখ মুজিবুর বলে অভিযোগ। পরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত যুবক বলে অভিযোগ। কোনরকমে গৃহবধূ সেখান থেকে পালিয়ে চম্পট দেয়। বধুর চিৎকার শুনে ছুটে আসে তার স্বামী। তখনই উত্তেজিত অবস্থায় লোহার রড দিয়ে গৃহবধুর স্বামীর মাথায় আঘাত করে অভিযুক্ত শেখ মুজিবুর রহমান অভিযোগ। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে নির্যাতিতা গৃহবধূর স্বামী।

প্রতিবেশীরা ছুটে গেলে সেখান থেকে চম্পট দেয় অভিযুক্ত শেখ মুজিবুর রহমান বলে অভিযোগ। রক্তাক্ত জখম অবস্থায় গৃহবধূর স্বামীকে উদ্ধার করে পটাশপুর একটি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। এখন ওই গ্রামীণ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন গৃহবধূর স্বামী। বৃহস্পতিবার সন্ধ্যায় পটাশপুর থানায় বধু লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ তদন্তে নেমে রাতেই অভিযুক্ত যুবককে গ্রেফতার করে।

পটাশপুর থানার ওসি দীপক চক্রবর্তী বলেন, “বধুর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।’’ অভিযুক্ত শেখ মুজিবুর রহমানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৪৮,৩০৭,৩৭৬,৫১১,৫০৬ সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। নির্যাতিতা বধুর এক পরিবারের সদস্য বলেন, “অভিযুক্তের কঠোর শাস্তি চাই৷”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *