‘যে চুরি করে জিতেছিল তাঁর টিকি খুঁজে পাওয়া যাচ্ছে না!’ প্রচারে অভিষেক

‘যে চুরি করে জিতেছিল তাঁর টিকি খুঁজে পাওয়া যাচ্ছে না!’ প্রচারে অভিষেক

43967f780be63ff4e2688fc0403ab807

দিনহাটা: রাজ্যের চার কেন্দ্রে আগামী ৩০ অক্টোবর উপনির্বাচন সংগঠিত হতে চলেছে। এই চার কেন্দ্রের মধ্যে একটি হল দিনহাটা, যেখানে বিধানসভা নির্বাচনে মাত্র কয়েক ভোটের ব্যবধানে জিতেছিলেন বিজেপি প্রার্থী। সেই জয় নিয়ে ব্যাপক বিতর্ক ছিল কিন্তু পরে তিনি নিজেই বিধায়ক পদ থেকে পদত্যাগ করেন। তাই এখন আবার সেখানে নির্বাচন। আর এই দিনহাটায় আজ প্রচারে এসে নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বিজেপিকে একহাত নিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে ফের একবার বিজেপি এবং তৃণমূলের পার্থক্য বোঝালেন।

এদিন অভিষেক বলেন, ভোটের আগে বিজেপি যা প্রতিশ্রুতি দিয়েছিল তা পুরণ হয়নি, হবেও না। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় যা বলেছিলেন তার কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। অভিষেকের কথায়, বিজেপি কোচবিহারে নারায়ণী সেনার কথা বলেছিল, কিন্তু ভোটের পর তাদের কারোর টিকি দেখা যাচ্ছে না। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় নারায়ণী ব্যাটেলিয়নের কথা বলেছিলেন, যার হেডকোয়াটার তৈরির কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। এটাই বিজেপি এবং তৃণমূলের তফাৎ। এই প্রেক্ষিতেই বিজেপিকে খোঁচা দিয়ে অভিষেক আরও বলেন, যে প্রার্থী এখানে চুরি করে ৬০ ভোটে জিতেছিল, তারও টিকি দেখা যাচ্ছে না এখন। পাশাপাশি, তিনি দিনহাটার তৃণমূল প্রার্থী উদয়ন গুহরও ব্যাপক প্রশংসা করেছেন। 

উল্লেখ্য, হাতে মাত্র আর কয়েকদিন, তারপরেই বাংলার ৪ কেন্দ্রে উপনির্বাচন সংঘটিত হতে চলেছে। খড়দহ, দিনহাটা, গোসাবা এবং শান্তিপুরে আগামী ৩০ অক্টোবর হতে চলেছে উপনির্বাচন। সেই প্রেক্ষিতেই প্রচার শুরু করে দিয়েছেন ঘাসফুল শিবিরের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। গতকাল তিনি গোসাবা এবং খড়দহে প্রচার করেন। সেখানেও তিনি উল্লেখ করেন যে, তৃণমূল কংগ্রেসের সঙ্গে বিজেপির সবথেকে বড় পার্থক্য হল, একটি দল সব সময় মানুষের হয়ে এবং মানুষের জন্য কাজ করে। অন্য দল শুধুমাত্র নিজেদের স্বার্থসিদ্ধির জন্য কাজ করে। মানুষের কথা তারা ভাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *