রাজনৈতিক দল যার যার, মমতা ব্যানার্জি সবার! স্পষ্ট বার্তা অভিষেকের

রাজনৈতিক দল যার যার, মমতা ব্যানার্জি সবার! স্পষ্ট বার্তা অভিষেকের

শান্তিপুর: আগামী ৩০ অক্টোবর রাজ্যের চার কেন্দ্র গোসাবা, খড়দহ, শান্তিপুর এবং দিনহাটায় উপনির্বাচন। তার জন্য দলের হয়ে প্রচার করছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ শান্তিপুরে প্রচারে এসে তিনি একদম স্পষ্ট করে দিলেন যে, এখন শুধুমাত্র বাংলার মানুষ নয়, দেশের মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে চাইছে। বাংলা নির্বাচন জেতার পর তৃণমূল গোয়া, ত্রিপুরায় পাড়ি দিয়েছে। সেখানেও আগামী দিনে দল ভাল ফল করবে বলেই আশাবাদী অভিষেক। এদিকে, এই ইস্যুতে বিজেপিকে একহাত নিতে ছাড়লেন না তিনি। 

এদিন সভায় অভিষেক বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের একাধিক প্রতিশ্রুতি শুনে বিজেপি অনেক কিছু বলেছিল। স্বাস্থ্যসাথী, লক্ষ্মী ভাণ্ডার প্রকল্প নিয়ে অনেক কিছু বলা হয়েছিল। বিজেপি দাবি করেছিল, এইসব নাকি ভাঁওতাবাজি। কিন্তু এখন দেখা যাচ্ছে তাদের নেতারাই লাইনে দাঁড়িয়ে প্রকল্পের সুবিধা নিচ্ছে। স্বাস্থ্যসাথী কার্ড করাচ্ছে, লক্ষ্মী ভাণ্ডারের টাকা নিচ্ছে। আসলে মমতা দিদি যেমন বলেছেন যে, ধর্ম যার যার, উৎসব সবার, ঠিক তেমনই রাজনৈতিক দল যার যার, মমতা ব্যানার্জি সবার, এমনই বক্তব্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। এই প্রেক্ষিতেই তিনি সকলকে আহ্বান জানিয়ে বলেন, উন্নয়ন এবং প্রগতির দিকে তাকিয়েই যেন সকলে তৃণমূল কংগ্রেসকে ভোট দেন। 

তিনি আরও জানিয়েছেন যে, মমতা বন্দ্যোপাধ্যায় যা প্রতিশ্রুতি দেন তা পালন করে দেখান। ভোটের আগে যে প্রকল্পের কথা বলেছিলেন তা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। কারণ মা-মাটি-মানুষের সরকার, সবার সরকার। মানুষের জন্য কাজ করে তৃণমূল কংগ্রেস। এই পরিপ্রেক্ষিতেই বিজেপিকে একহাত নিয়ে তাঁর মন্তব্য, বিজেপি বলেছিল ক্ষমতায় এলে ১৫ লক্ষ টাকা দেবে, কেউ আজ পর্যন্ত ১৫ পয়সা পর্যন্ত পায়নি। পাশাপাশি আর আজ সভার মঞ্চ থেকে বিজেপিকে আক্রমণ করে তিনি এও দাবি করলেন যে আগামী দিনে বিজেপিকে ১০-০ গোলে পরাজিত করে তাদের মাঠ থেকে বের করে দেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *