‘২৫ লক্ষ টাকা দিতে হবে, অনাদায়ে বিস্ফোরণ’, চিঠি লিখে পরিবারকে হুমকি

‘২৫ লক্ষ টাকা দিতে হবে, অনাদায়ে বিস্ফোরণ’, চিঠি লিখে পরিবারকে হুমকি

2559706a6350345531cd48e9424aad98

কলকাতা: সিঁড়িতে রাখা আছে বোমা। ২৫ লাখ টাকা না দিলে বোমা বিস্ফোরণ করিয়ে দেওয়া হবে। ঘটনা নিউটাউনের হাতিয়ারা সরদার পাড়া। প্লাস্টিকের টিফিন বক্স সেলুটেপ দিয়ে আটকানো তারে মোরা অবস্থায় সেই টিফিন বক্স উদ্ধার করে ইকোপার্ক থানার পুলিশ। তবে ঘটনার জেরে এলাকায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়৷

ইকোপার্ক থানা এলাকার নিউটাউনের হাতিয়ারা সরদার পাড়া বাসিন্দা বিনোদ কুমার গড় ও সন্তোষ কুমার গড় দুই ভাই থাকে সপরিবারে। ব্যবসায়ী পরিবার। মেটাল জিনিসের ব্যবসা করেন। আজ বিকেল চারটে নাগাদ বাড়ির পরিচারিকা প্রথম দেখতে পায় যে সিঁড়িতে একটি প্লাস্টিক টিফিন বক্স পরে আছে সেলুটেপ মারা অবস্থায় এবং তার বেরিয়ে আছে।

এর পর বাড়ির মালিককে খবর দেওয়া হয়। তারা গিয়ে তার পাশ থেকে একটি হুমকি চিঠি উদ্ধার হয়। সেখানে লেখা ২৫ লাখ টাকা দিতে না হলে বাড়ি উড়িয়ে দেওয়া হবে। ওই ডিভাইজের কানেকশন মোবাইলে করা আছে। ওই টাকা শুলং গুড়ি অটো স্ট্যান্ডের কাছে একটি ফাঁকা জায়গায় রেখে দিতে হবে সন্ধ্যের মধ্যে। টাকা রেখে পিছন দিকে না তাকিয়ে চলে যেতে হবে। আধ ঘণ্টা পর ওটা তুলে পুকুরে ফেলে দেবেন। এরপরই ইকোপার্ক থানায় খবর দেওয়া হয়। পুলিশ ও বোম স্কোয়াড এসে সেটি উদ্ধার করে। আদৌ ওর মধ্যে বোম্ব আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।এই ঘটনায় আতঙ্কিত ওই পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *