রাতের অন্ধকারে মন্দারমণিতে হোটেল কেলেঙ্কারি! গ্রেফতার ৩৪

রাতের অন্ধকারে মন্দারমণিতে হোটেল কেলেঙ্কারি! গ্রেফতার ৩৪

73c0e30e09f2180814ad6a5746d0391b

মন্দারমনি: পুলিশ প্রশাসনকে বুড়ো আঙুল দেখিয়ে অবৈধভাবে হোটেল ও রেস্তোরাঁ নির্মাণ করার অভিযোগে ৩৪ জন নির্মাণ কর্মী সহ হোটেল কর্মীদের গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার সৈকত নগরীর মন্দারমনিতে। গ্রেফতার হোটেল কর্মী সহ ৩৪ জনকে বুধবার আদালতে হাজির করে মন্দারমনি উপকূল থানার পুলিশ।

সূত্রের খবর,  পুলিশ প্রশাসনের নিষেধাজ্ঞাকে অমান্য করে বেআইনিভাবে রাতের অন্ধকারে হোটেল ও রেস্তোরাঁ নির্মাণ করছিল কিছু অসাধু ব্যবসায়ী থেকে কর্মীরা। এনিয়ে পুলিশ প্রশাসনের কাছে একাধিক অভিযোগ আসছিল। মঙ্গলবার রাতে মন্দারমনি উপকূল থানার ওসি অভিজিৎ পাত্রের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী মন্দারমনি, তাজপুর সহ একাধিক এলাকায় হানা দেয়। হোটেল ও রেস্তোরাঁ নির্মাণ করার অপরাধে হোটেলের বেশ কয়েকজন কর্মী সহ নির্মাণ কর্মীদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

 বুধবার দুপুরে হোটেল নির্মাণ করার অপরাধে আরও চার নির্মাণ কর্মীকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। পরে তাদেরও গ্রেফতার করা হয়৷ অবৈধ হোটেল ও রেস্তোরাঁ নির্মাণের বিরুদ্ধে লাগাতার অভিযান চলবে বলে জানিয়েছেন মন্দারমনি উপকূল থানার পুলিশ৷ মন্দারমনি উপকূল থানার ওসি অভিজিৎ পাত্র বলেন, “রাতের অন্ধকারে অবৈধভাবে হোটেল, রেস্তোরাঁ নির্মাণ করছিল একাংশ অসাধু ব্যবসায়ী। গোপন সূত্রে খবর পেয়ে, অভিযান চালিয়ে হোটেলে কর্মী সহ ৩৪ জন গ্রেফতার করা হয়েছে। আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে৷” পুলিশের ভূমিকায় খুশী স্থানীয় বাসিন্দারা৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *