রাতের অন্ধকারে মন্দারমনির হোটেলে কেলেঙ্কারি, পুলিশের জালে অভিযুক্ত

রাতের অন্ধকারে মন্দারমনির হোটেলে কেলেঙ্কারি, পুলিশের জালে অভিযুক্ত

b2cbd5a918dca8cedc2dbeac3b254046

 

মান্দারমনি: হুঁশ ফেরেনি। নির্মাণ কর্মী থেকে হোটেল কর্মীরা গ্রেফতার হয়েছেন অনেকেই। প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে রাতের অন্ধকারে চলছিল হোটেল ও রেস্তোরাঁ অবৈধ নির্মাণের কাজ। রাতের অন্ধকারে হোটেল ও রেস্তোরাঁ নির্মাণ করার অভিযোগে আরও এক নির্মাণকারী শ্রমিককে গ্রেফতার করল মন্দাররমনি উপকূল থানার পুলিশ। অভিযুক্ত যুবকের নাম, শেখ জামিরউদ্দিন। তার বাড়ি মান্দারমনি উপকূল থানার ডেরা গ্রামে। সোমবার অভিযুক্তকে কাঁথি মহকুমা আদালতে তোলা হয়।

সূত্রের খবর, সৈকত নগরী মন্দারমনিতে কয়েক শতাধিক হোটেল ও রেস্তোরাঁ রয়েছে। প্রশাসনের কোনও অনুমতির তোয়াক্কা না করেই দিনের পর দিন কিছু অসাধু মালিক রাতের অন্ধকারে অবৈধভাবে নির্মাণ চালাচ্ছিল বলে অভিযোগ। গোপন সূত্রে খবর পেয়ে, এর আগে মন্দারমনি উপকূল থানার পুলিশ দফায় দফায় অভিযান চালিয়ে হোটেলের কর্মী ও নির্মাণ কর্মী সহ ৪৫ জনকে গ্রেফতার করে। তবুও হুঁশ ফেরেনি কিছু হোটেল অসাধু ব্যবসায়ীদের।

রাতের অন্ধকারে করছিল নির্মাণ। রবিবার রাতে মন্দারমণি উপকূল থানার পুলিশ অভিযান চালিয়ে এক নির্মাণকর্মীকে হাতেনাতে পাকড়াও করে। পুলিশ আসার আগাম খবর পেয়ে বেশ কয়েকজন পালিয়ে যায়৷ স্বভাবতই, পুলিশি অভিযানের খবর অন্যরা আগে থেকে জানল কি করে, তা নিয়ে উঠছে প্রশ্ন৷ মন্দারমনি উপকূল থানার ওসি অনুষ্কা মাইতি বলেন, ” রাতের অন্ধকারে অবৈধ নির্মাণ কাজ চালানোর অভিযোগে আরও এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। অবৈধ হোটেল নির্মাণ কোনমতেই বরদাস্ত করা হবে না। অবৈধ নির্মাণের বিরুদ্ধে লাগাতার অভিযান চলবে৷’’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *