‘কাজলের’ এলাকা জিতলেন শোভন, ‘স্বপ্ন পূরণ হবে’, বলছেন প্রয়াত বিধায়কের স্ত্রী

‘কাজলের’ এলাকা জিতলেন শোভন, ‘স্বপ্ন পূরণ হবে’, বলছেন প্রয়াত বিধায়কের স্ত্রী

f559014027a4079b47dbff7222cdb79f

খড়দহ: বিধানসভা নির্বাচনে খড়দহে বিপুল ভোটে জিতেছিলেন তৃণমূল কংগ্রেসের কাজল সিনহা। কিন্তু ভোটের ফল জানার আগেই কোভিডে প্রয়াত হন তিনি। এবার উপনির্বাচনে তাঁর এলাকায় ব্যবধান বাড়িয়ে রেকর্ড ভোটে জিতেছেন তৃণমূল প্রার্থী তথা রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়৷ ৯৩ হাজার ৮৩২ ভোটে জয় শোভনদেবের৷ এই কেন্দ্রের জয়ী প্রার্থী কাজল সিনহার অকাল প্রয়াণে এই আসনটি ফাঁকা হয়ে যায়৷ অন্যদিকে, মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য ভবানীপুর থেকে ইস্তফা দেন শোভনদেব৷ উপনির্বাচনে খড়দহ থেকে প্রার্থী করা হয় তাঁকে৷ ‘নতুন’ প্রার্থীর এই জয় নিয়ে দারুণ উচ্ছ্বসিত প্রয়াত কাজল সিনহার স্ত্রী নন্দিতা সিনহা। তিনি বলছেন, স্বপ্ন পুরণ হবে। 

কাজল সিনহার আকস্মিক প্রয়াণ হঠাৎ জীবন অন্ধকার করে দিয়েছে নন্দিতার। তবে আজকের তৃণমূল কংগ্রেসের এই জয় কিছুটা হলেও স্বস্তি দেবে তাঁকে। তবে আজ আনন্দ হলেও দুঃখ যে রয়েছেই সে কোথাও স্বীকার করে নিয়েছেন তিনি। শোভনদেব চট্টোপাধ্যায়ের এই জয় প্রসঙ্গে তিনি বলেন, আজ যেমন আনন্দ আছে, তেমন দুঃখও রয়েছে। কিন্তু তিনি মনে করছেন, মমতা বন্দ্যোপাধ্যায় ঠিক লোককেই প্রার্থী করেছেন খড়দহ বিধানসভায়। তাঁর স্বামীর অসম্পূর্ণ স্বপ্নগুলোকে উনিই পূর্ণ করবেন। এমনই আশা নন্দিতা সিনহার। পাশাপাশি, বিজেপি প্রার্থীকে খোঁচা দিয়ে তিনি মন্তব্য করেন যে, কিছুদিন পরেই সে খড়দহ ছেড়ে পালাবে।  

খড়দহের পাশাপাশি গোসাবায় গণনা শেষে ১ লক্ষ ৪৩ হাজার ভোটে জয়ী তৃণমূল প্রার্থী সুব্রত মণ্ডল৷ তিনি পেয়েছেন মোট ১ লক্ষ ৬১ হাজার ৪৭৪ ভোট৷ এই কেন্দ্রে বিজেপি প্রার্থী পেয়েছেন মাত্র ১৮ হাজার ভোট৷ তৃতীয় স্থানে থাকা বাম প্রার্থী পেয়েছেন মাত্র ৩ হাজার ভোট৷ দিনহাটা কেন্দ্রেও বিপুল ব্যবধানে জয়ী তৃণমূল৷ এই কেন্দ্রে ১ লক্ষ ৬৩ হাজার ভোটের ব্যবধানে জিতেছেন তৃণমূল প্রার্থী উদয়ন গুহ। উল্লেখ্য, একুশের বিধানসভা নির্বাচনেও দিনহাটা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী ছিলেন তিনি৷ কিন্তু বিজেপির প্রার্থী তথা কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিকের কাছে পরাজিত হন৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *