‘ন্যাকামি করে শোকজ্ঞাপন’, সুব্রতর মৃত্যু প্রসঙ্গে বিজেপিকে ধুয়ে দিলেন কুণাল

‘ন্যাকামি করে শোকজ্ঞাপন’, সুব্রতর মৃত্যু প্রসঙ্গে বিজেপিকে ধুয়ে দিলেন কুণাল

701de0e3e3745e03f99363f3eebaebb9

কলকাতা: গতকাল রাতে প্রয়াত হয়েছেন রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। মন্ত্রীর এই আকস্মিক প্রয়াণে শোকাহত রাজ্যের রাজনৈতিক মহল। একে একে প্রায় প্রত্যেকে শোক জ্ঞাপন করেছেন। কিন্তু বিজেপি নেতাদের শোক বার্তা এবং মন্তব্যে একেবারেই খুশি নন তৃণমূল কংগ্রেস মুখপাত্র কুণাল ঘোষ। তিনি মনে করছেন, বিজেপি নেতারা ন্যাকামি করে শোক জ্ঞাপন করেছেন। এই প্রসঙ্গে ইতিমধ্যেই টুইট করে বিজেপিকে এক হাত নিয়েছেন তিনি।

কুণাল টুইট করে লিখেছেন, “বিজেপির যে দুজন নেতা সাতসকালে সিবিআই পাঠিয়ে সুব্রত মুখোপাধ্যায়কে গ্রেফতারের চক্রান্তে জড়িত ছিলেন, এখন প্রচারের জন্য ন্যাকামি করে শোক জ্ঞাপন করতে সামনে গেলে নিজ দায়িত্বে যাবেন। খবরটা অন্যরকম হয়ে যেতে পারে। যদিও তৃণমূল কর্মীরা যথেষ্ট সংযত থাকবেন।” নারদা মামলায় ‌কয়েক মাস আগেই গ্রেফতার হয়েছিলেন সুব্রত মুখোপাধ্যায় সহ ফিরহাদ হাকিম, মদন মিত্র। সেই প্রসঙ্গে আজ এই টুইট করেন কুণাল। তিনি এই মন্তব্য করে আদতে কাদের নিশানা করলেন তা মোটামুটি পরিষ্কার হয়ে গিয়েছে এখনই। কারণ আজ সকাল থেকে দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার থেকে শুরু করে শুভেন্দু অধিকারী সকলেই সুব্রত মুখোপাধ্যায়ের প্রয়াণে শোক জ্ঞাপন করেছেন।

তবে কুণাল ঘোষের টুইট মূলত দুটি বিষয়ের ইঙ্গিত দিচ্ছে। এক, তিনি স্পষ্ট বোঝাতে চেয়েছেন যে বিজেপি নেতারা ষড়যন্ত্র করে ওই গ্রেফতারি করিয়েছিল এবং সুব্রত মুখোপাধ্যায়কে চাপ দেওয়ার চেষ্টা হয়েছিল। ‌ অন্যদিকে কুণালের ইঙ্গিত, বিজেপি নেতাদের ওপর এই ইস্যু নিয়ে যদি কোনও রকম কটাক্ষ বা হেনস্তার ঘটনা ঘটে তাহলে তার জন্য তারা নিজেরাই দায়ী থাকবেন। যদিও আজ এই ধরনের কোন ঘটনাই ঘটেনি শহর বা রাজ্যের কোথাও। উল্লেখ্য, কেওড়াতলা মহাশ্মশানে পৌঁছে গিয়েছে প্রয়াত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের মরদেহ। তাঁকে দেওয়া হয়েছে গান স্যালুট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *