দল ছাড়তে পারলে সব গুপ্তকথা ফাঁস করতে পারতাম! তথাগতর ‘বোমা’

দল ছাড়তে পারলে সব গুপ্তকথা ফাঁস করতে পারতাম! তথাগতর ‘বোমা’

fa83b07538d264f3bbe5582647e7facf

কলকাতা: বিস্ফোরক মন্তব্য এবং তথাগত রায় এখন সমার্থক হয়ে গেছে। দলের অন্দরেই দিনের পর দিন অস্বস্তি বৃদ্ধি করছেন বিজেপি নেতা বিস্ফোরক কিছু মন্তব্য করে। মূলত বিধানসভা নির্বাচনে হারার পর আরও বেশি যেন আক্রমণাত্মক হয়ে উঠেছেন বর্ষীয়ান এই বিজেপি নেতা। সম্প্রতি এক সংবাদমাধ্যমে তিনি মন্তব্য করেন, ”দলের ভিতরে কিছু বলে যদি শুধরনো না যায়, তাহলে প্রকাশ্যে বলে শুধরে দিতে হবে, তাতে আমার কী হল সেটা বড় কথা নয়।” এই মন্তব্যের পর যেন আরও ঝড় বইতে শুরু করেছে। সেই ঝড় সামলাতে আরও বড় মন্তব্য করেন তিনি, যা নিয়ে এখন চর্চা আরও তুঙ্গে। 

উপরিউক্ত মন্তব্যের পর একের পর এক ফোন আসছে তাঁর কাছে এমন বলতে শোনা যায় তথাগত রায়কে। সেই প্রেক্ষিতেই মন্তব্য করতে গিয়ে তিনি বিস্ফোরণ ঘটান একপ্রকার। বলেন, দল ছাড়তে পারলে সব গুপ্তকথাই ফাঁস করতে পারতাম! আসলে এই ঘটনা প্রসঙ্গে কথা বলতে গিয়ে ফেসবুকে একটি পোস্ট করেন বিজেপি নেতা। সেখানে লেখেন, ”ফোনে ফোনে জর্জরিত হয়ে গেলাম। সকলকে আশ্বস্ত করছি এই বলে, যে আমি স্বেচ্ছায় দল ছাড়ছি না। আমি আপাতত এখন সাধারণ সদস্য। এই অবস্থাতেই যাত্রার বিবেকের ভূমিকা পালন করে যাব। দল ছাড়তে পারলে সব গুপ্তকথাই ফাঁস করতে পারতাম কিন্তু এখনই তা হচ্ছে না।” বিজেপি নেতার এই কথা থেকে স্পষ্ট যে দল যদি একবার তিনি ছাড়েন তাহলে অবশ্যই আরও বড় বিপাকে পড়তে পারে ভারতীয় জনতা পার্টি শিবির। 

দলবদল থেকে শুরু করে ভোটে ব্যবহার করা একাধিক ‘কুমন্তব্যের’ সম্প্রতি ব্যাপক সমালোচনা করেছেন তথাগত রায়। সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং তৎকালীন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে নিশানা করেন তিনি। স্পষ্ট বলেন, ‘দিদি ও দিদি…’ ডাক থেকে শুরু করে ‘বারমুডা পরতে পারেন’ মন্তব্য করা একদম ঠিক হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *