রাতের শহরে ব্যবসায়ীকে ঘিরে ধরল মদ্যপ দুষ্কৃতীরা, আতঙ্কে বাসিন্দারা

রাতের শহরে ব্যবসায়ীকে ঘিরে ধরল মদ্যপ দুষ্কৃতীরা, আতঙ্কে বাসিন্দারা

a0260e76e8c4a3826681e18e8bc0cb81

কাঁচরাপাড়ায়: রাস্তায় বসে মদ খাচ্ছিলেন কয়েকজন৷ আচমকায় তাঁরা ঘিরে ধরলেন পথচারীকে৷ এই রাস্তা দিয়ে যেতে হলে টাকা দিতে হবে! দিতে না চাওয়ায় ব্যবসায়ীকে ছুরি দিয়ে আঘাত করার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে৷ ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে কাঁচরাপাড়ায়৷ পুলিশি নিস্ক্রিয়তার অভিযোগে সরব বাসিন্দারা বলছেন, যেভাবে মাতাল এবং দুষ্কৃতীদের উৎপাত বাড়ছে তাতে তো এবার পথে ঘাটে চলা ফেরাও দায়!

ঘটনার সূত্রপাত, রবিবার গভীর রাতে কাঁচরাপাড়ার ১৭ নম্বর ওয়ার্ড সংলগ্ন সার্কাস ময়দান এলাকায় শ্রীকান্ত ভোঁসলে নামে ৩২ বছর বয়সী এক স্বর্ণ ব্যবসায়ী বাড়ি ফিরছিলেন। সেই সময় কয়েকজন দুষ্কৃতী তাকে ধরে তার কাছ থেকে মদ খাওয়ার জন্য টাকা চায়। অভিযোগ সেই টাকা দিতে রাজি না হলে ওই দুষ্কৃতীরা ক্ষিপ্ত হয়ে ওঠে ও ছুরি দিয়ে আক্রমন করে ওই স্বর্ণ ব্যবসায়ীকে।

এরপর ওই ব্যবসায়ী চিৎকার করলে স্থানীয়রা ছুটে আসে আর তখন ওই দুষ্কৃতীরা পালিয়ে যায়। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে আসে বীজপুর থানার পুলিশ ।ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনার পর আতঙ্কের মধ্যে রয়েছেন আক্রান্ত স্বর্ণ ব্যবসায়ী সমিতির প্রত্যেক লোকজন। তাঁদের কথায়, ‘‘এভাবে যদি দুষ্কৃতী আর মাতালের উৎপাত বাড়তে থাকে, তাহলে এলাকায় চলা ফেরাটাই তো দুরূহ হয়ে উঠবে৷’’ গোপালবাবু বলেন, ‘‘আমরা স্বর্ণ ব্যবসায়ী৷ আমাদের কাজ শেষ করে বাড়ি ফিরতে একটু রাতই হয়৷ তাই এই ঘটনার পর আতঙ্কে আছি৷’’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *