দল ছেড়েছেন! আদৌ দলে ছিলেন তো? শ্রাবন্তীকে খোঁচা রুদ্রর

দল ছেড়েছেন! আদৌ দলে ছিলেন তো? শ্রাবন্তীকে খোঁচা রুদ্রর

f58b38484f02efd4b9294fdd8754cf1f

কলকাতা:  বৃহস্পতিবার সকালে দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে বিজেপি ছেড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়৷ এর পর থেকেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা৷ শ্রাবন্তীর দলত্যাগ নিয়ে এবার মুখ খুললেন রুদ্রনীল ঘোষ৷ তোপ দেগে তিনি বলেন, ‘মাত্র আট মাসের রাজনৈতিক জীবন! যাঁরা দলত্যাগ করছেন, তাঁরা আদৌ কি দলে ছিলেন?’’ 

আরও পড়ুন- শুনানি মুলতুবি, সুপ্রিম নির্দেশ না আসা পর্যন্ত পিএসি’র চেয়ারম্যাব পদে থাকছেন মুকুল

রুদ্র জানান, শ্রাবন্তীর সঙ্গে তাঁর ব্যক্তিগত যোগাযোগ নেই। তবে নানা কারণের জন্য তিনি দলত্যাগ করেছেন। তার মধ্যে অন্যতম হল কাজের অভাব৷ তাছাড়া প্রতি পদে শাসক দলের হেনস্থা সহ্য করতে হয়৷ রুদ্রর দাবি,  বিরোধী দলের অভিনেতারা এখন আর টলিউডে কাজ পাচ্ছেন না। রোজগার কমলে দিন চলবে কী করে?  কাজ না পেয়েই অনেকে গেরুয়া শিবির ছাড়ছেন। রুদ্র আরও বলেন, ‘‘আমি রাজনীতি করতে এসে মারও খেয়েছি। তবে সবাই এই অত্যাচার সহ্য করবেন, এমন কোনও কথা নেই!’’ তবে এখানেই থেকে থাকেননি অভিনেতা৷ কটাক্ষ করে বলেন, “ অনেকেই নিশ্চিন্ত, নিরুপদ্রব জীবন চান। বিরোধী দলে থাকলে সেই শান্তি থাকবে না৷ ক্রমাগত লড়াই করতে হবে। সেটা সবাই পারেন না। তাই তাঁরা দল ছেড়ে চলে যাচ্ছেন।”

সেই সঙ্গে রুদ্রনীলের আরও অনুযোগ, যদি চার জন দলত্যাগ করেন, প্রচারে সেটাই হয়ে যাচ্ছে ৪০০! শাসক দল নিজেদের ক্ষমতা জাহির করতে যা ইচ্ছা তাই করছে৷ প্রসঙ্গত, আপাতত অজয় দেবগন অভিনীত হিন্দি ছবি ‘ময়দান’-এর গুরুত্বপূর্ণ অংশের শ্যুটের জন্য মুম্বই উড়ে গিয়েছেন রুদ্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *