শুভেন্দুর খাসতালুকে বিজেপি কর্মী খুনের ঘটনায় গ্রেফতার আরও তিন

শুভেন্দুর খাসতালুকে বিজেপি কর্মী খুনের ঘটনায় গ্রেফতার আরও তিন

3763f7ea99f927b94b184e7b3e40b73c

ভূপতিনগর: ভূপতিনগরের দক্ষিণ বড়বড়িয়া গ্রামের বিজেপি কর্মী খুনের ঘটনায় ৩ অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। রবিবার রাত ভোর তল্লাশি চালিয়ে পুলিশ ভুপতিনগর থানার বিভিন্ন এলাকা থেকে তিন অভিযুক্তকে গ্রেফতার করে।

ভূপতিনগর থানার পুলিশ জানিয়েছে অভিযুক্তরা হল খটিয়াল গ্রামের প্রবাল কুমার মাইতি, বড়বড়িয়া গ্রামের রামপদ জানা ও সুশান্ত কামিলা। গ্রেফতার তিনজন এলাকায় তৃনমূল সর্মথক হিসাবে পরিচিত। সোমবার অভিযুক্তদের কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। তদন্তের স্বার্থে তিন অভিযুক্তদের নিজেদের হেফাজতে চেয়ে আবেদন করে পুলিশ৷ আদালতে সেই আবেদন মঞ্জুরও হয়৷ বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

সূত্রের খবর, শনিবার কালীপূজা উপলক্ষে ঘট উত্তোলনের সময় বড়বড়িয়া গ্রামের বিজেপি বুথ সম্পাদক ভাস্কর বেরাকে অপহরণ করে নিয়ে পালায় কিছু দুষ্কৃতী৷ এরপর বেধড়ক পিটিয়ে রাস্তার পাশে ফেলে পালায় দুষ্কৃতীরা৷ রবিবার সাত সকালে বাড়ি থেকে কিছুটা দূরে মন্দিরের সামনে থেকে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। এরপর স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

বিজেপি কর্মী সমর্থকরা তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে খুনের অভিযোগ তোলেন। অভিযুক্তদের গ্রেফতার দাবিতে জাতীয় সড়কে একাধিক জায়গায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থেকে বিজেপির কর্মী-সমর্থকেরা। জাতীয় সড়কে কাছে মৃতদেহ সামনে ফেলে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি কর্মী সমর্থকরা। এরপরই পুলিশ অভিযান চালিয়ে প্রথমে দুই অভিযুক্তকে আটক করে। এরপর সন্ধ্যায় মৃত্যু বিজেপি কর্মী পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়৷ অভিযোগ পেয়ে পুলিশ রাতভর অভিযান চালিয়ে আরও তিন অভিযুক্তকে গ্রেফতার করে। কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক সোমনাথ সাহা বলেন, “ঘটনার তদন্তে নেমে তিন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তদন্তের স্বার্থে তিনজনকে হেফাজতে নেওয়া হয়েছে৷’’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *