মোদী BSF-এর এলাকা বৃদ্ধির বিরোধিতা করেছিলেন! শুভেন্দুকে মনে করালেন কুণাল

মোদী BSF-এর এলাকা বৃদ্ধির বিরোধিতা করেছিলেন! শুভেন্দুকে মনে করালেন কুণাল

ce3930190bfb3675e940158590bbd3cf

কলকাতা: বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী আগেই অভিযোগ তুলেছিলেন যে বিধানসভায় বিএসএফ সম্পর্কিত অশালীন মন্তব্য করা হয়েছে। তার প্রেক্ষিতে তিনি জানিয়েছিলেন যে নিউ টাউনের বিএসএফ দফতরে তিনি যাবেন। সেই কথা মত আজ সেখানে গিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা এবং বিএসএফের কাছে সীমান্তে গোশালার আবেদন করেছেন তিনি। পাশাপাশি আরও একবার জানিয়েছেন যে কেন্দ্রীয় সরকার বিএসএফ নিয়ে যে সিদ্ধান্ত নিয়েছে তা একেবারেই সঠিক এবং রাজ্য সরকার বিএসএফের সম্মানহানি করছে। যদিও শাসক দলের মুখপাত্র কুণাল ঘোষ এই ইস্যুতে শুভেন্দুকে পুরনো একটি কথা মনে করিয়ে দিয়েছেন।

এদিন টুইট করে ঘাসফুল নেতা লিখেছেন, শুভেন্দু অধিকারী বিএসএফ দফতরে গিয়ে সস্তা নাটক করছেন। ও আগে বলুক যে ২০১২ সালে গুজরাটের মুখ্যমন্ত্রী নরেন্দ্র মোদী তখনকার প্রধানমন্ত্রী মনমোহন সিংকে বিএসএফের ক্ষমতা বৃদ্ধির বিরুদ্ধে চিঠি দিয়েছিলেন কেন? কেন মোদীজি বলেছিলেন এটা যুক্তরাষ্ট্রীয় কাঠামোতে আঘাত? এর জবাব না দিয়ে নাটক বন্ধ করুক বিজেপি। আসলে সীমান্তে বিএসএফের এলাকা ১৫ কিলোমিটার থেকে বাড়িয়ে ৫০ কিলোমিটার করার সিদ্ধান্ত নিয়েছে বিজেপি যার চরম বিরোধিতা করছে বাকি বিরোধী দলগুলি।

বাংলা বিধানসভায় এই সিদ্ধান্তের বিরোধিতায় প্রস্তাব পাশ করা হয়েছে যার বিরুদ্ধে সরব রাজ্য বিজেপি নেতৃত্ব। একইসঙ্গে বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর অভিযোগে বিধানসভায় বিএসএফকে অপমান করা হয়েছে এবং অশালীন মন্তব্য করা হয়েছে। তিনি আজ বিএসএফ দপ্তরে গিয়ে স্পষ্ট বলেছেন যে কেন্দ্রীয় সরকার যা সিদ্ধান্ত নিয়েছে তা একদম সঠিক। পাশাপাশি তিনি সীমান্তে গোশালার দাবি জানিয়ে বলেছেন যে পশ্চিমবঙ্গ গরু পাচারে বিখ্যাত। এদিকে সীমান্তে গো মাতার উপর অত্যাচার করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *