উনি থাকতেই কী বা লাভ হচ্ছে! তথার বিরুদ্ধে ‘বোমা’ দিলীপের

উনি থাকতেই কী বা লাভ হচ্ছে! তথার বিরুদ্ধে ‘বোমা’ দিলীপের

8357329492632960ddfc7c85add10c98

কলকাতা: তাহলে কি তথাগত রায়ের বিজেপি ছাড়া খালি সময়ের অপেক্ষা? আজ সকালে ইঙ্গিতপূর্ণ একটি মন্তব্য করেছেন বর্ষীয়ান এই বিজেপি নেতা এবং সেই থেকেই জল্পনা তুঙ্গে। যদিও দল ছাড়ছেন এমন কিছু স্পষ্ট করে জানাননি তথাগত রায়। কিন্তু তিনি যে মন্তব্য করেছেন তাতে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়ে গিয়েছে। আর তাঁর মন্তব্যের ভিত্তিতে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ যা বললেন তাতে যেন আগুনে ঘি পড়ল।

তথাগত রায় যে মন্তব্য করেছেন আজ সকালে তার প্রেক্ষিতে মন্তব্য করতে গিয়ে দিলীপ ঘোষ বলছেন, তথাগত রায় যা করবেন সেটা তাঁর সিদ্ধান্ত কিন্তু উনি থাকতে দলের কী লাভ হয়েছে, সেটা তাঁর জানা নেই। দিলীপের কথায়, এখন এসব কিছু ভাবার সময় নেই এবং তিনি শুধুমাত্র নিজের দলের কর্মী এবং দলের কাজ নিয়ে ভাবছেন। এর পাশাপাশি দিলীপ আরো জানান, তথাগত রায় যখন দল করতেন তখন তিনি দলের দায়িত্বে ছিলেন না। এদিকে তিনি যখন তাদের দায়িত্বে আসেন তখন তথাগত রায় রাজ্যপাল। তাই একসঙ্গে কাজ করার সুযোগ হয়নি। আর এখন তথাগত রায় যা করছেন সেটা সবাই জানে তাই বোঝা যাচ্ছে না যে তিনি থাকতে দলের কী লাভ হচ্ছে। দিলীপ ঘোষের এই মন্তব্যের পর কি দলের অন্দরে ফাটল আরো বৃদ্ধি হল, এখন এই প্রশ্ন সকলের মনে।

এদিকে আবার তৃণমূল কংগ্রেস মুখপাত্র কুণাল ঘোষ তথাগত রায়কে কটাক্ষ করেছিলেন তাঁর বিদায়ী টুইট নিয়ে। বলেছিলেন তথাগত রায়ের লোক হাসানো সবাই মনে রাখবেন। রাজনৈতিক বিনোদন জগতের অপূরণীয় সামরিক ক্ষতি বলে কটাক্ষ ছিল তাঁর। এবার সেই কুণালকেই পাল্টা দিয়েছেন তথাগত। তিনি লিখেছেন, “সারদার চুরির মামলায় এবং মুখ্যমন্ত্রীর গ্রেফতার দাবি করে বহুকাল জেলে। তাই এখন কোথায় কিভাবে আছেন তা নিয়ে একটু কনফিউশন ছিল। জামিনে খালাস আছেন জেনে ভালো লাগলো।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *