লোকসভায় ৩টে আসন পাবে BJP, শুভেন্দুর জেলায় ‘শূন্য’! বিস্ফোরক সৌমিত্র

লোকসভায় ৩টে আসন পাবে BJP, শুভেন্দুর জেলায় ‘শূন্য’! বিস্ফোরক সৌমিত্র

d6ccd400ceeeb55218f2adc5cfe7b52a

কলকাতা:  ফের বিস্ফোরক বিষ্ণপুরের সাংসদ৷ দলের ভবিষ্যৎবানী করে বোমা ফাটালেন তিনি৷ একহাত নিলেন শুভেন্দু অধিকারীকে৷ এদিন সৌমিত্র খাঁ বলেন, আগামী লোকসভা ভোটে ৩ টের বেশি আসন জিততে পারবে না বিজেপি৷ পূর্ব মেদিনীপুর থেকে একটা আসনও জেতাতে পারবেন না শুভেন্দু অধিকারী৷ আর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ডেপুটি নিশীথ প্রামাণিক ৫০ হাজারেরও বেশি ভোটে হারবেন৷ সৌমিত্র খাঁর এই অডিয়ো ক্লিপটি ভাইরাল হয়ে গিয়েছে৷ যদিও এর সত্যতা যাচাই করেনি ‘আজ বিকেল’৷ 

আরও পড়ুন- হোমে শিশুদের যৌন নিগ্রহ, ধৃত তৃণমূল নেত্রীর পুত্রবধূ, সরকারি আধিকারিক সহ ১০

ভাইরাল হওয়া ওই অডিয়ো ক্লিপে দু’জন ব্যক্তির কথোপকথন শোনা গিয়েছে। তাঁদের মধ্যে একজন নিজেকে বিজেপি নেতা হিসেবে দাবি করেছেন। অপরপ্রান্তে ছিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ৷ ওই অডিয়ো ক্লিপে সৌমিত্রকে বলতে শোনা গিয়েছে, ২০২৪ সালে লোকসভা ভোটে বাংলায় তিনটি আসন পাবে বিজেপি। দার্জিলিং এবং উত্তরবঙ্গের দুটি আসন একেবারে নিশ্চিত৷  এই বিজেপি’ই ২০১৯ সালে ১৮ টি আসনে জিতেছিল। আসন্ন লোকসভায় ৩৯টি আসনে জিতবে তৃণমূল কংগ্রেস।

এখানেই থামেননি  বিষ্ণপুরের সাংসদ৷ তাঁর নিজ কেন্দ্রেই জয় আসবে কিনা, তা নিয়ে ধন্দ প্রকাশ করতে শোনা যায় সৌমিত্রকে৷  তিনি আরও বলেন, বাংলা থেকে যে চারজন কেন্দ্রীয় মন্ত্রী হয়েছেন,  তাঁদের মধ্যে একমাত্র ‘কাজের’ শান্তনু ঠাকুর৷ নিশীথ প্রামাণিকের নাম উল্লেখ করে সৌমিত্র বলেন, কোচবিহারে জিততে পারবেন না নিশীথ। তিনি মন্ত্রী হলেও তাতে বিজেপি’র কোনও লাভ হবে না। বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকারের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *