ফিরে আসুন, সিনেমা করুন, সবাই দেখব! সায়নীকে পরামর্শ সুকান্তর

ফিরে আসুন, সিনেমা করুন, সবাই দেখব! সায়নীকে পরামর্শ সুকান্তর

71fd4e424d1346af2563badccb9ae48c

কলকাতা: গতকাল গ্রেফতার হওয়ার পর আজ জামিন পেয়েছেন তৃণমূল কংগ্রেসের যুব নেত্রী সায়নী ঘোষ। তার গ্রেফতারের ঘটনা নিয়ে গতকাল থেকেই উত্তপ্ত ছিল ত্রিপুরা আর আজও উত্তাপ ছড়িয়েছে গোটা রাজ্যে। সেখানে পৌছে সাংবাদিক বৈঠক করেছিলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং একহাত নিয়েছিলেন বিজেপিকে। খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও সায়নীর পাশে দাঁড়িয়ে বিজেপিকে আক্রমণ করেন। কিন্তু এবার তিনি জামিন পেয়ে যাবার পর পশ্চিমবঙ্গ বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার তাঁকে সাধুবাদ জানালেন। একই সঙ্গে সায়নীকে আবার সিনেমা করার পরামর্শ দিলেন।

সায়নীর গ্রেফতারি এবং জামিন প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি বলেছেন, এই খবর খুবই ভালো কারণ কেউ যদি কোন অপরাধ না করে থাকে তাহলে সাজা পাবে না। আদালত আদালতের কাজ করেছে এবং আইন আইনের পথে চলবে। এই মন্তব্য করেই সুকান্তর সংযোজন, সায়নী বাংলায় ফিরে আসুন এবং সিনেমা করুন, তারা সবাই দেখবেন। উল্লেখ্য, তৃণমূলের যুব সভাপতি সায়নী ঘোষকে গতকাল গ্রেফতার করা হয়েছিল কারণ তাঁর বিরুদ্ধে অভিযোগ যে তিনি গাড়ি চাপা দিয়ে একজনকে খুনের চেষ্টা করেছেন! পুলিশ বলেছিল, মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সভার পাশ দিয়ে জোরে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন সায়নী। সেই সময় এক পথচারীকে ধাক্কা দেয় সায়নীর গাড়ি। শুধু তাই নয়, তাঁর বিরুদ্ধে মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের বিরুদ্ধে অশালীন মন্তব্য করারও অভিযোগ রয়েছে। সায়নীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়। তবে অবশেষে জামিন পেলেন তিনি।

তাৎপর্যপূর্ণ ব্যাপার, এদিন বিকেলেই ধর্নায় বসা তৃণমূল সাংসদদের সঙ্গে ত্রিপুরা ইস্যু নিয়ে সাক্ষাৎ করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করার পর তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, অমিত শাহ ত্রিপুরার মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলবেন এবং সেই রাজ্যে হিংসা বন্ধের সব রকম চেষ্টা করবেন বলে আশ্বাস দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *