নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার প্রতিবেশী ‘দাদু’

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার প্রতিবেশী ‘দাদু’

81ebf29014873b1a69d8131d5b12947e

কাশীপুর: বছর এগারোর এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে প্রতিবেশী ‘দাদু’ কে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতের নাম অশোক অধিকারী, বাড়ি কাশীপুর বাজারে। রবিবার রাতে তাঁকে নিজের বাড়ি থেকে গ্রেপ্তার করে কাশীপুর থানার পুলিশ। অভিযোগ, পাশের পাড়ার এক পঞ্চম শ্রেণির ছাত্রীকে ভয় দেখিয়ে গত একমাস ধরে ধর্ষণ করছিল অশোক। কয়েকদিন আগে ছাত্রীটি মারাত্মক অসুস্থ হয়ে গেলে বিষয়টি পরিবারের নজরে আসে। তারপরই অভিযোগ দায়ের হয়। ঘটনার জেরে এলাকায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য৷

পুলিশ সূত্রে খবর, পঞ্চম শ্রেণির ওই ছাত্রীটির বাবা রাজমিস্ত্রির কাজ করেন। তার মা গর্ভবতী হওয়ায় বেশ কিছুদিন ধরে বাপের বাড়িতে থাকছিলেন। সেই সময় প্রতিদিন দুপুরে তাঁর বাড়িতে যেত অশোক। অশোক স্থানীয় একটি মিষ্টির দোকানে কাজ করে। বাচ্চাটির জন্য রোজ দুপুরে মিষ্টি নিয়ে যেত। নির্যাতিত জানিয়েছে, মিষ্টি খাওয়ার পর সে অচৈতন্য হয়ে পড়ত। তারপরই তাঁর সাথে কু কীর্তি করত ওই প্রতিবেশী দাদু।

সপ্তাহ খানেক আগে ছাত্রীটি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে আর জি কর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসকেরা জানান, মেয়েটি ধর্ষিতা হয়েছে৷ তাঁর যৌনাঙ্গের আঘাত গুরুতর৷ এরপরই পরিজনদের চাপে কান্নায় ভেঙে পড়ে মেয়েটি সব কথা পরিজনদের জানায়৷ বলে, ভয়ে এবং লজ্জায় সে এই ঘটনা কাউকে জানাতে পারেনি৷ রবিবার হাসাপাতাল  থেকে ছুটি পাওয়ার পরই থানায় এসে সে পুলিশকে সবকিছু জানায়। এরপরই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে৷ অভিযুক্তের ফাঁসির দাবি জানিয়েছেন নির্যাতিতার মা বাবা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *