দুষ্কৃতীদের গুলিতে ঝাঁঝরা তৃণমূল নেতা, কয়েক ঘণ্টা পর মৃত্যু

দুষ্কৃতীদের গুলিতে ঝাঁঝরা তৃণমূল নেতা, কয়েক ঘণ্টা পর মৃত্যু

a06193001b064bfb36c153349b667069

হাওড়া: ক্যানিং এবং রায়গঞ্জের পর এবার ঘটনা হাওড়ার। দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল তৃণমূল কংগ্রেস নেতার। হাওড়া সদরের তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের সম্পাদক ওয়াজুল খানের মৃত্যু হয়েছে। গতকাল রাতে বাড়ির সামনেই দুষ্কৃতীদের হাতে গুলিবিদ্ধ হন তিনি এবং পরে হাসপাতালে মৃত্যু হয় তার। এই ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায় এবং ফের একবার হিংসার ঘটনায় উদ্বেগ বেড়েছে রাজ্যে।

জানা গিয়েছে, সোমবার রাতে বাড়ির সামনে বসেছিলেন তৃণমূল কংগ্রেসের নেতা এবং ঠিক সেই সময় হঠাৎ কয়েক জন দুষ্কৃতী এসে খুব কাছ থেকে তাকে গুলি করে। সঙ্গে সঙ্গেই রক্তারক্তি ব্যাপার। গুলি করেই সেখান থেকে নিমেষের মধ্যে পালিয়ে যায় দুষ্কৃতীরা এবং স্থানীয়রা ওই নেতাকে হাসপাতালে নিয়ে যান এবং সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। স্বাভাবিকভাবেই এই ঘটনায় একাধিক প্রশ্ন উঠে এসেছে। এটা কি রাজনৈতিক হিংসার কারণে ঘটে যাওয়া ঘটনা নাকি এর পেছনে রয়েছে ব্যক্তিগত বা পারিবারিক বিষয়, তা এখনো পর্যন্ত জানা সম্ভব হয়নি। যদিও গোটা ঘটনা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।

দু’দিন আগেই রায়গঞ্জে দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হয়েছে তৃণমূলের sc.st.obc সেলের বলরাম অঞ্চলের বুথ সভাপতির। অন্যদিকে আবার একইভাবে গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারিয়েছেন দক্ষিণ ২৪ পরগনার নিকারিঘাটা অঞ্চলের যুব তৃণমূল সভাপতি। তিন দিনের মধ্যে একই রকমের ঘটনা বারবার ঘটে যাওয়ার কারণে স্বাভাবিকভাবেই উদ্বেগ বেড়েছে রাজ্যের নিরাপত্তা নিয়ে। প্রাথমিকভাবে রাজনৈতিক বিশেষজ্ঞরা অনুমান করছেন যে ভোট-পরবর্তী হিংসার কারণেই এই ঘটনাগুলি ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *