অবশেষে তৃণমূলে শ্রাবন্তী? শাসকদলের সভামঞ্চে অভিনেত্রী, মুখে মমতার প্রশংসা

অবশেষে তৃণমূলে শ্রাবন্তী? শাসকদলের সভামঞ্চে অভিনেত্রী, মুখে মমতার প্রশংসা

427fe12275ffa617a3ae736220606307

কলকাতা: বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন কিন্তু সেই মোহ ভঙ্গ হয়ে গিয়েছে কিছুদিন আগেই। গেরুয়া বাহিনীর সঙ্গ ছেড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তারপর থেকেই জল্পনা তৈরি হয়েছিল যে তিনি হয়তো এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেসে যোগ দিতে পারেন। সেই জল্পনা হয়তো এবার সত্যিই হতে চলেছে। কারণ আজ তৃণমূল কংগ্রেসের দলীয় একটি অনুষ্ঠানের সভাপতি সে দেখা গেল অভিনেত্রীকে। শ্রাবন্তী করলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়শী প্রশংসাও।

বাসন্তী ব্লকের মসজিদ বাটিতে শাসকদলের একটি অনুষ্ঠান আয়োজিত হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাশাপাশি সেই মঞ্চে উপস্থিত ছিলেন ঘাসফুলের ৫ বিধায়ক। সেই মঞ্চ থেকেই শ্রাবন্তী জানান যে তিনি বাংলার মানুষের জন্য কাজ করতে চান এবং মানুষ এজন্য তাঁকে আপন করে নেন। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানান তিনি। এই মঞ্চেই শ্রাবন্তীকে দলীয় উত্তরীয় পরিয়ে দেওয়া হয়! কার্যত এই দৃশ্য দেখার পর থেকেই অনেকেই স্পষ্ট মনে করছে যে শ্রাবন্তী আজকেই তৃণমূলে যোগ দিলেন। যদিও আনুষ্ঠানিকভাবে তিনি দলে যোগ দিয়েছেন কিনা সেই ব্যাপারে দলীয় নেতৃত্ব থেকে কিছুই বলা হয়নি। এমনকি খোদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় এই ব্যাপারে মুখ খোলেননি। তবে আজকের এই ঘটনা মোটামুটি তোলপাড় ফেলে দিয়েছে বাংলার রাজনৈতিক মহলে।

বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়ে শ্রাবন্তী প্রার্থী হয়েছিলেন বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রের। সেখানে অভিনেত্রীর বিরুদ্ধে তৃণমূলের প্রার্থী ছিলেন পার্থ চট্টোপাধ্যায় এবং সিপিএমের প্রার্থী ছিলেন নিহার ভক্ত। অনেকের ধারণা ছিল বেহালা পশ্চিমে টক্কর হবে তৃণমূল এবং সিপিএমে। কিন্তু শ্রাবন্তী চট্টোপাধ্যায় বিজেপি প্রার্থী হিসেবে অনেক ভোট পান এবং সিপিএম চলে যায় তৃতীয় স্থানে। সেটাও চমকের থেকে কিছু কম ছিল না। তবে এখন সেই সবকিছু অতীতে রেখে হয়তো ঘাসফুলের পথেই পা বাড়িয়ে দিয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *