ক্লাসরুমে ছাত্রীদের উদ্দাম নাচ, ভিডিয়ো ভাইরাল হতেই শোরগোল

ক্লাসরুমে ছাত্রীদের উদ্দাম নাচ, ভিডিয়ো ভাইরাল হতেই শোরগোল

47f93aaf7caa8ce5b29ae39c10559861

খাতড়া:  দীর্ঘ দিন পর খুলেছে স্কুল৷ সেই আনন্দেই ক্লাসরুমে উদ্দাম নাচ ছাত্রীদের৷ ভাইরাল সেই নাচের ভিডিয়ো৷ এই ভিডিয়ো ঘিরে শোরগোল পড়েছে শিক্ষা মহলে৷ ঘটনাটি বাঁকুড়ার জঙ্গলমহলের রাইপুর এলাকায়। এদিকে ভিডিয়ো ভাইরাল হতেই কড়া হাতে ব্যবস্থা নিয়েছে স্কুল কর্তৃপক্ষ৷ ডেকে পাঠানো হয়েছে অভিভাবকদের৷ ছাত্রীদের স্কুলে মোবাইল আনতে নিষেধ করা হয়েছে৷  

আরও পড়ুন- নিম্নচাপ হয়ে বাংলায় প্রবেশ ‘জওয়াদে’র, বৃষ্টিতে ভাসবে কোন কোন জেলা?

নেট পাড়ায় পড়ুয়াদের নাচের একাধিক ভিডিও ছড়িয়ে পড়েছে৷ সেখানে দেখা যাচ্ছে, রাইপুর ব্লকের একটি হাইস্কুলের দ্বাদশ শ্রেণির ৪-৫ জন ছাত্রী স্কুল ইউনিফর্ম পরেই ক্লাসরুমের উদ্দাম নাচছে৷ বাংলা ও হিন্দি গানের তালে তালে কোমর দোলাচ্ছে তারা। শনিবারই সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে। এর পরেই বিতর্কের ঝড় ওঠে৷ নানা জনে নানা মন্তব্য করতে শুরু করে৷ এই ভিডিও ভাইরাল হতেই তা স্কুল কর্তৃপক্ষের নজরে আসে। পরিস্থিতি সামাল দিতে তড়িঘড়ি পরিচালন সমিতির বৈঠক ডাকা হয়। 

বৈঠকে ছাত্রীদের ক্লাসরুমের মধ্যে এই ধরনের নাচ ও তার ভিডিও তোলার ঘটনায় তীব্র নিন্দা করা হয়েছে। যে সকল ছাত্রীরা ক্লাসে নেচেছিল, ডেকে পাঠানো হয়েছে তাঁদের অভিভাবকদেরও৷ সোমবার স্কুলে হাজিরা দেওয়ার কথা তাঁদের৷ রাইপুরের ওই হাইস্কুলের প্রধান শিক্ষক মধুসূদন মণ্ডল ঘটনার কথা স্বীকার করে বলেন, “সোশ্যাল মিডিয়ায় দ্বাদশ শ্রেণির চার-পাঁচ জন ছাত্রীর নাচের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে৷ স্কুলের ভিতরে এই ধরনের ভিডিয়ো তৈরি করা কোনও ভাবেই উচিত নয়। বিষয়টি নজরে আসতেই দ্রুত পরিচালন সমিতির বৈঠক ডাকা হয়৷ ওই ছাত্রীদের অভিভাবকদেরও ডাকা হয়েছে। স্কুলে পড়ুয়াদের মোবাইল আনা নিষিদ্ধ করা হয়েছে। অভিযুক্ত ছাত্রীদের বিরুদ্ধেও প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।” 
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *