পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে উত্তাল শুভেন্দুর খাসতালুক

পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে উত্তাল শুভেন্দুর খাসতালুক

1d3dcdd9255c6bf0299d60fc86a96c30

কাঁথি: কাঁথি শহরে শুভেন্দু অধিকারী পোস্টার ও প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপোয়ী পোস্টার ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠল শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। এই ঘটনা প্রকাশ্যে আসার পরই কাঁথি শহরে নতুন করে রাজনৈতিক চাঞ্চল্য ছড়িয়েছে। বিজেপির পক্ষ থেকে পুরোপুরি তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তোলা হয়েছে। যদিও এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে তৃণমূল নেতৃত্বরা।

২৫ ডিসেম্বর প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ী জন্মদিন। বিজেপির পক্ষ থেকে কাঁথি শহরের ডরমেটরিতে মাঠে একটি সভা আয়োজন করা হয়। সভায় উপস্থিত থাকবেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সভা সফল করার জন্য শুক্রবার সন্ধ্যা থেকে কাঁথি শহরের সমস্ত রাস্তায় রাজ্যের বিরোধী দলনেতার শুভেন্দু অধিকারী ছবি ও প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ী ছবি লাগানো হয়েছিল। গভীর রাতে রাস্তার পাশে লাগানো থাকা পোস্টার কে বা কারা ছিঁড়ে ফেলে বলে অভিযোগ। শনিবার সকালে বিষয়টি নজরে আসতেই রাজনৈতিক উত্তেজনা ছড়িয়ে পড়ে।

ফেস্টুন ছেঁড়া নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি কাঁথি সাংগঠনিক জেলার বিজেপি নেতৃত্বরা। কাঁথি  সাংগঠনিক জেলা বিজেপি জেলা সভাপতি অনুপ চক্রবর্তী বলেন, “প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ীর জন্মদিন পালন হবে কাঁথির ডরমেটরির মাঠে। কাঁথি পুরসভা এলাকায় লাগানো সমস্ত পোস্টার ও ফেস্টুন ছিঁড়ে দিয়েছে তৃণমূলের দুষ্কৃতীরা৷’’ কাঁথি সাংগঠনিক জেলা যুব তৃনমূলের সভাপতি সুপ্রকাশ গিরি অবশ্য বলেন, “এই ঘটনার সঙ্গে কোনওভাবে তৃণমূল কংগ্রেস যুক্ত নয়। বিজেপির গোষ্ঠীদ্বন্দের কারণে এমন ঘটনা। শুভেন্দু অধিকারীকে আদি বিজেপিরা কোন মতেই মেনে নিতে পারছেন না। তাই এই গোলমাল৷ তবে এই ধরনের রাজনীতিতে আমরা বিশ্বাসী নয়৷’’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *