মদের বোতল না পেয়ে গলায় ফাঁস দিলেন স্বামী! তদন্তে পুলিশ

মদের বোতল না পেয়ে গলায় ফাঁস দিলেন স্বামী! তদন্তে পুলিশ

8abc6e2a170d0d788d2b28a659c4b770

কাঁথি:  মদের বোতল না পেয়ে স্ত্রীর সঙ্গে বচসার জেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করল স্বামী। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি ৩ ব্লকের মারিশদা থানার গোপালপুর এলাকায়।

পুলিশ জানিয়েছে মৃত যুবকের নাম দীপক জানা (৩৯)। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। মৃত দীপক ভিন রাজ্যের পরিযায়ী শ্রমিক৷ ঘটনার পর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এর পেছনে অন্য কোন রহস্য রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

সূত্রের খবর, কাঁথি ৩ ব্লকের মারিশদা থানার গোপালপুরে বাসিন্দা দীপক জানা দীর্ঘদিন ধরে ভিন রাজ্যের পরিযায়ী শ্রমিক। গত কয়েকদিন আগে বাড়ি ফিরেছিল দীপক। সোমবার সকালে বাড়ি থেকে বেরিয়ে এসে স্থানীয় বাজারে যায় দীপক। সেখানে মদ্যপান করে বাড়ি পৌছায়। পাশাপাশি আরও একটি মদের বোতল সঙ্গে নিয়ে বাড়ি যায় দীপক বলে অভিযোগ।

এরপর দীপকের স্ত্রী মদের বোতল দেখতে পেয়ে বাড়ি থেকে অন্যত্র লুকিয়ে দেন। সন্ধ্যা নাগাদ মদের বোতল না পেয়ে স্ত্রী’র সঙ্গে বচসা শুরু হয় দীপকের। কোনমতেই মদের বোতল দিতে রাজি হয়নি স্ত্রী। সেই অভিমানে সোমবার রাতে বাড়িতে গলায় লাইলন দড়ি ফাঁস লাগিয়ে ঝুলে পড়ে স্বামী। মঙ্গলবার সকালে বিষয়টি নজরে আসতেই চক্ষুচড়কগাছ স্ত্রী সহ পরিবারের বাকি সদস্যদের। মারিশদা থানার পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে।

মারিশদা থানার ওসি রাজু কুণ্ডু বলেন, “মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কাঁথি মহাকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। যদিও পরিবারের পক্ষ থেকে কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। ঘটনার পেছনে অন্য কোন রহস্য রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে৷” মৃত দীপকের স্ত্রী বলেন, “সোমবার দুপুরে মদ্যপান করে বাড়ি ফেরে। পাশাপাশি একটি মদের বোতল সঙ্গে নিয়ে আসে। সেই মদের বোতল লুকিয়ে দেওয়ার জন্য বচসা শুরু হয়। মদের বোতল না পেয়ে এমন ঘটনা ঘটবে ভাবতে পারিনি৷”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *