নেতাইয়ে ঢুকতে দেওয়া হল না শুভেন্দুকে! বচসা পুলিশের সঙ্গে

নেতাইয়ে ঢুকতে দেওয়া হল না শুভেন্দুকে! বচসা পুলিশের সঙ্গে

47f29c63d725b752e3a765b06ca6146c

নেতাই: পুলিশের বাধার কারণে নেতাই ঢুকতে পারলেন না রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ঝিটকা থেকে তাঁকে ফেরত পাঠিয়ে দিয়েছে পুলিশ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এবং স্বাভাবিকভাবেই রেগে আগুন হয়ে গিয়েছেন বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। ঢুকতে না পারার জন্য নেতাইয়ের শহিদ স্মরণে যোগ দিতে পারলেন না তিনি।

নেতাইয়ের ঘটনার ২০ বছর আজ। সেই প্রেক্ষিতে লালগড়ে নেতাই গ্রামে শহিদ-স্মরণের এক অনুষ্ঠান ছিল এবং সেখানেই উপস্থিত থাকার কথা ছিল বিজেপি বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। শহিদ পরিবারের সঙ্গে দেখা করার কথা ছিল তাঁর। কিন্তু এদিন দুপুরে নেতাই গ্রামের কাছে পৌঁছেও সেখানে ঢুকতে পারেননি তিনি। পুলিশ তাঁকে বাধা দিয়েছে বলে অভিযোগ উঠছে। শুভেন্দুর কথায়, পুলিশকে সব আগে থেকে জানানো ছিল। কিন্তু তবুও তারা তাঁকে সেখানে ঢুকতে দিল না। ঘটনাস্থলে পুলিশের সঙ্গে এক প্রকার বচসায় জড়িয়ে পড়েন তিন। পুলিশকে হুঁশিয়ারি দিতেও শোনা যায় তাঁকে।

শুভেন্দু জানিয়েছেন, আদালত তাঁকে নেতাই যাওয়ার অনুমতি দিয়েছিল। শুধু নেতাই নয়, বাংলার যে কোনও জায়গায় যেতে পারেন তিনি। আজ সকালে তৃণমূলের অনুষ্ঠান ছিল নেতাইয়ে তখন সমস্যা হয়নি। আর তিনি বিকেলে সেখানে ঢুকতে পারলেন না। তাঁকে ঢুকতে দেওয়া হল না। তাঁর কথায়, রাজ্য পুলিশ আদালতকেও মানছে না। উলটে রাজ্য সরকারের তাঁকে নিরাপত্তা দেওয়া উচিত আদালতের নির্দেশ অনুযায়ী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *