সুজাতার সঙ্গে আর সম্পর্ক রাখতে চান না, ডিভোর্স দাবি সৌমিত্রের

সুজাতার সঙ্গে আর সম্পর্ক রাখতে চান না, ডিভোর্স দাবি সৌমিত্রের

23b10b47f51fe47e10bc9b7596fab2e8

কলকাতা: আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করলেন বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। স্ত্রী সুজাতার সঙ্গে আর কোনও রকম সম্পর্ক রাখতে চান না তিনি। জানা গিয়েছে, আজই বাঁকুড়া জেলা আদালতে বিবাহবিচ্ছেদের মামলা রুজু করেছেন তিনি। বিগত দু’বছর ধরে সম্পর্কে টানাপোড়েন চলছিল সৌমিত্র এবং সুজাতার। মূলত তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পরেই তাঁদের দুজনের মধ্যে দূরত্ব আরও বেড়ে যায়। সেই সময় থেকেই গুঞ্জন ছিল যে সৌমিত্র এবং সুজাতার বিবাহবিচ্ছেদ হতে চলেছে। এখন তাতেই শিলমোহর পড়ল।

২১ সালের পশ্চিমবঙ্গ বিধানসভা ভোটের বেশ কয়েক মাস আগে আচমকা তৃণমূল কংগ্রেসে যোগ দেন সৌমিত্র পত্নী সুজাতা। তারপরেই সাংবাদিক বৈঠক করে তাঁর স্ত্রীর সঙ্গে সম্পর্ক না রাখার কথা ঘোষণা করেন বিজেপি সাংসদ। ত্রীকে বিবাহবিচ্ছেদের নোটিস পাঠানোর ঘোষণাও করেন তিনি। যদিও সুজাতার তরফ থেকে তখনও পর্যন্ত আইনি নোটিশ বা বিবাহবিচ্ছেদ সম্পর্কিত কোনও কথা শোনা যায়নি। এখনও পর্যন্ত এই ইস্যুতে মুখ খোলেননি তিনি। তবে মনে করা হচ্ছে এইবার জনসমক্ষে বিবাহবিচ্ছেদ নিয়ে কথা বলবেন সুজাতা মণ্ডল। এর আগে গত বছর জানুয়ারি এবং মার্চ মাসে দু’বার তাঁকে আইনি নোটিশ পাঠিয়েছিলেন সৌমিত্র খাঁ।

২০২০ সালে ডিসেম্বর মাসে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ এবং সাংসদ সৌগত রায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন সুজাতা মণ্ডল। বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পর স্বামীকে নিয়ে নীরব ছিলেন তিনি৷ জানিয়েছেন, পরিবার ও রাজনীতি কখনও এক হতে পারে না৷ কিন্তু সেটা আদতে এক হয়েই গিয়েছে। অন্তত সৌমিত্র তেমনটা মনে করেই এই পদক্ষেপ নিয়েছেন। সুজাতার তৃণমূল যোগের পরেই সাংবাদিক বৈঠক ডেকে তাঁকে ডিভোর্সের নোটিশ পাঠানোর কথা বলেন সৌমিত্র। সেই প্রসঙ্গে সুজাতা বলেছিলেন, যে সৌমিত্রর জন্য নয় বছর ধরে এত লড়াই করেছেন, শুধুমাত্র ভিন্ন রাজনৈতিক দলে যোগ দেওয়া নিয়ে সে প্রকাশ্যে তাঁকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠাবে বলেছে। তার মুখে এসব কথা মানায় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *