তিলোত্তমায় চলল গুলি! প্রোমোটিং সংক্রান্ত বিবাদের অনুমান

তিলোত্তমায় চলল গুলি! প্রোমোটিং সংক্রান্ত বিবাদের অনুমান

cd4faf564f9d85a3188055035fbf6a8d

কলকাতা: দিনে দুপুরে কলকাতা শহরের রাস্তায় চলল গুলি! জানা গিয়েছে, প্রোমোটিং সংক্রান্ত বিবাদের জেরে কেশব সেন স্ট্রিটে গুলিবিদ্ধ হন এক যুবক। তাকে গুরুতর জখম অবস্থায় এনআরএস মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই যুবকের নাম দীপক দাস। রাজাবাজার মোড়ের কাছে আমহার্স্ট স্ট্রিট লাগোয়া কেশব চন্দ্র সেন স্ট্রিটে এই গুলি চালানোর ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, প্রোমোটার দীপক দাসের ব্যবসায়িক বন্ধুর সঙ্গে বচসার জেরেই এই ঘটনা ঘটেছে। দীপকের মাথায় গুলি লেগেছে তাই তাকে নিয়ে উদ্বেগ বেশি। গোটা ঘটনায় ইতিমধ্যেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। এইভাবে প্রকাশ্যে শহরের রাস্তায় গুলি চলার ঘটনায় স্বাভাবিকভাবেই কলকাতার নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। যদিও পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে ইতিমধ্যেই। প্রাথমিক অনুমান প্রোমোটিং নিয়ে হলেও পুলিশের ধারণা এর সঙ্গে অন্য কোনও বিষয়ের বিবাদও জড়িয়ে থাকতে পারে। তবে যেহেতু ওই যুবকের মাথায় গুলি লেগেছে, তাই আঘাত যথেষ্ট গুরুতর বলে মনে করছে তারা।

যেখানে এই ঘটনা ঘটেছে সেই এলাকা যথেষ্ট জনবহুল। তাই এইভাবে প্রকাশ্যে দিনের আলোয়ে গুলি চলার ঘটনা ক্ষোভ বাড়াচ্ছে মানুষের মনে। নিরাপত্তা তো বটেই প্রশ্ন উঠতে শুরু করেছে পুলিশের ভূমিকা নিয়েও। কী ভাবে বন্দুক বা পিস্তল নিয়ে এইভাবে দাপাদাপি চলছে শহরের রাস্তায় তা উত্তর মিলছে না। স্থানীয়দের মধ্যে আরও ক্ষোভ বেড়েছে কারণ এখনও পর্যন্ত এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। তবে পুলিশ আশ্বাস দিয়েছে খুব শীঘ্রই ঘটনার মূল পাণ্ডা গ্রেফতার হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *