মুখে চাই লাগাম, মদন মিত্রকে ‘সতর্ক’ করল তৃণমূল

মুখে চাই লাগাম, মদন মিত্রকে ‘সতর্ক’ করল তৃণমূল

8c65466ddd3d753ffe48ede248c2008f

কলকাতা: কখনও ফেসবুক লাইভ, কখনও সাক্ষাৎকার, আবার কখনও কোনও অনুষ্ঠান… তৃণমূল বিধায়ক মদন মিত্র বিভিন্ন জায়গায় অনেকবারই কিছু বিস্ফোরক মন্তব্য করেছেন। মদনের কিছু বক্তব্যে একদিকে যেমন অস্বস্তিতে পড়ে শাসক দল, অন্যদিকে দলীয় নেতাদের চাপও বেড়ে যায়। মাঝে পরিস্থিতি এমন হয়েছিল যে স্বয়ং দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে কার্যত পরোক্ষ হুঁশিয়ারি দেন। কিন্তু তারপরেও সেই অর্থে লাভ কিছু হয়নি। তাই এখন জানা গেল যে, দলের তরফ থেকে মদন মিত্রকে সতর্ক করা হয়েছে। এমনটাই জানা গিয়েছে তৃণমূল কংগ্রেস সূত্রে। জানা গিয়েছে, দলের মহাসচিব তথা তৃণমূলের শৃঙ্খলা রক্ষা কমিটির চেয়ারম্যান পার্থ চট্টোপাধ্যায় তাঁকে সতর্কবার্তা দিয়েছেন।

দলীয় সূত্রে খবর, তৃণমূলের শৃঙ্খলা রক্ষা কমিটির তরফে তাঁকে বলা হয়েছে, সমস্যা থাকলে দলের ভিতরে বলতে হবে, বাইরে মুখ খোলা যাবে না। কিছু বলার থাকলে তিনি যেন দলের ভিতরেই বলেন। যদিও পার্থ চট্টোপাধ্যায় একে ‘সতর্কবার্তা’ বলতে রাজি নন। তিনি বলছেন, যে দলীয় ব্যাপার তাঁকে আরও ভালোভাবে বুঝিয়ে বলা হয়েছে। এর থেকে বেশি কিছু নয়।  এর আগে ফেসবুক লাইভে এসে অনেকবার ভিন্ন ইস্যুতে মুখ খুলেছেন মদন মিত্র। বেশির ভাগ সময়ই তাঁকে বিতর্কিত মন্তব্য করতে শোনা গিয়েছে। কখনও বিরোধী দল বা নেতার সম্পর্কে, আবার কখনও নিজের দলেরই অন্য নেতার ব্যাপারে। সম্প্রতি সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে নিয়েও জল্পনা উদ্দীপক মন্তব্য করেছিলেন তিনি।

তার ওপর এখন আবার তাঁর পুত্রবধূ বিস্ফোরক অভিযোগ করেছেন মদন মিত্র এবং তাঁর ছেলের বিরুদ্ধে। শারীরিক এবং মানসিক অত্যাচারের অভিযোগ করা হয়েছে। এমনকি তাঁকে হুমকি পর্যন্ত দেওয়া হচ্ছে বলেও জানান তিনি। সব মিলিয়ে এখন বেশ চাপে রয়েছে কামারহাটির তৃণমূল বিধায়ক। এই আবহে দলের তরফে তিনি পেলেন সতর্কবার্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *