কোটি টাকার লটারি পেলেন অনুব্রত! ছবি ভাইরালে হইচই

কোটি টাকার লটারি পেলেন অনুব্রত! ছবি ভাইরালে হইচই

b88b98d4af3e9a801eb4990b6e826b01

বোলপুর: মাত্র ৬ টাকা দিয়ে টিকিট কেটে কোটি টাকার লটারি জিতেছেন বীরভূম তৃণমূল কংগ্রেসের দোর্দণ্ডপ্রতাপ নেতা অনুব্রত মণ্ডল? একটি ছবি সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে যা দেখে অন্তত তাই মনে হচ্ছে। সেটি একটি টিকিটের ছবি যেখানে খোদ অনুব্রত মণ্ডলের ছবি আর নাম লেখা! নাগাল্যান্ড স্টেট লটারিজের বাম্পার অফার জিতেছেন তিনি। লটারি সংস্থার ওয়েবসাইটে এই ফল প্রকাশ করা হয়েছে, যা এখন ভাইরাল। সত্যিই কি লটারি পেলেন তৃণমূলের কেষ্ট?

নাগাল্যান্ড স্টেট লটারিজের যে টিকিটের ছবি ভাইরাল তাতে অনুব্রত মণ্ডলের ছবি, নাম, এমনকি জেলার নামও রয়েছে। পাশে লেখা ‘ফার্স্ট প্রাইজ ১ কোটি টাকা’। আবার টিকিটের দামও লেখা আছে পরিষ্কারভাবে। সত্যি সত্যি অনুব্রত মণ্ডল লটারি পেয়েছেন কিনা তা এখনও স্পষ্ট নয় কারণ তিনি এখনও পর্যন্ত এই বিষয় নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি। তবে অনুব্রত ঘনিষ্ঠ যারা তারাও এই লটারির কথা শুনে হতবাক। তাদের ‘কেষ্টদা’ যে কখনও লটারি কাটেন বা কেটেছেন, সেটা তারাও জানেন না। তাই এখন বোঝা যাচ্ছে না যে আসল ব্যাপারটা কী। যদি সত্যি তিনি লটারি জেতেন তাহলে আলাদা কথা। কিন্তু যদি এই লটারির সঙ্গে অনুব্রতর কোনও সংযোগ না থাকে তাহলে তিনি কি লটারি সংস্থার বিরুদ্ধে মামলা করবেন, উঠছে প্রশ্ন।

তবে এর পরেও একটা প্রশ্ন থেকে যায় এবং তা হল, যে সংস্থার এই লটারি তারা বেশ নাম করা এবং বড় সংস্থা। তারা কি এত বড় ভুল করতে পারে? টিকিটে তৃণমূল নেতার নাম, ছবি, জেলার নাম, সব হুবহু মিলে যাচ্ছে। সব ক্ষেত্রে ভুল করেছে সংস্থা? এও কি সম্ভব? লটারি কেটে রাতারাতি বড়লোক হয়েছেন এমন সংখ্যা কম কিছু নয়। সাম্প্রতিককালে এই রকম ঘটনা বাংলায় বহু ঘটেছে। কিন্তু হঠাৎ তৃণমূল নেতা লটারি পেয়েছেন, তাও ১ কোটি টাকা, এই খবর যেন আরও বেশি উত্তেজনা সৃষ্টি করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *