মেডিক্যাল কলেজে হঠাৎ আগুন, পুড়ে মৃত্যু করোনা রোগীর

মেডিক্যাল কলেজে হঠাৎ আগুন, পুড়ে মৃত্যু করোনা রোগীর

93bfd9e298c4ea4323b7391247316fdf

বর্ধমান: আচমকা আগুন লাগল বর্ধমান মেডিক্যাল কলেজের কোভিড ওয়ার্ডে। সেই আগুনের কারণে পুড়ে মৃত্যু হল এক করোনা আক্রান্ত রোগীর। শনিবার ভোর রাতে এই আগুন লাগে। যদিও কী ভাবে এই আগুন লাগার ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে। এদিকে আবার মৃতের পরিবারের তরফে দাবি করা হচ্ছে যে, মৃত রোগীকে বাঁচানো যেত।

আরও পড়ুন- বাজেটের আগে শেয়ার বাজারে ধস, নিম্নমুখী সেনসেক্স-নিফটি

জানা গিয়েছে, অগ্নিদগ্ধ হয়ে যার মৃত্যু হয়েছে তার নাম সন্ধ্যা মণ্ডল (৬০)। তাঁর বাড়ি পূর্ব বর্ধমানের গলসির বড়মুড়িয়া গ্রামে। মৃতার মেয়ে রাণু দাবি করেছেন, তাদের যদি হাসপাতালে ঢুকতে দেওয়া হত তাহলে তার মায়ের মৃত্যু হতো না। অন্যদিকে, বর্ধমান মেডিক্যাল কলেজের অধ্যক্ষ জানিয়েছেন, এই ঘটনা একেবারেই অনভিপ্রেত। তবে কী কারণে আগুন লেগেছে তা জানার জন্য পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হবে। অন্যদিকে প্রাথমিক অনুমান শর্ট সার্কিট হলেও দমকল বাহিনী মনে করছে যে তার থেকে আগুন লাগেনি। তাহলে আগুন লাগল কী করে?

হাসপাতাল সূত্রে খবর, সবার আগে কোভিড ওয়ার্ডের এক রোগী আগুন দেখতে পান এবং সকলকে ডেকে তোলেন। কিন্তু সন্ধ্যা দেবী কিছু বুঝে ওঠার আগেই অগ্নিদগ্ধ হয়ে যান। দমকলের তরফে জানান হয়েছে, ঘটনাস্থলে যখন তারা পৌঁছন তখন আগুন নিয়ন্ত্রণে। কিন্তু কোভিড ওয়ার্ডের এক বিছানার উপর দেশলাই এবং লাইটার ছিল। মনে করা হচ্ছে, দাহ্য কোনও বস্তু থেকেই আগুন লেগেছে। তবে পুরোটা এখনও স্পষ্ট নয়। এই বিষয়ে তদন্ত চলছে বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *