বক্সী সাক্ষাতে অভিনেতা জয়, ঘাসফুলে যোগদান সময়ের অপেক্ষা

বক্সী সাক্ষাতে অভিনেতা জয়, ঘাসফুলে যোগদান সময়ের অপেক্ষা

73b6fcf5074747c87df07ac5afd57967

কলকাতা: গত বছর ৬ নভেম্বর বিজেপির সঙ্গে সম্পর্ক পুরোপুরি বিচ্ছিন্ন করার কথা ঘোষণা করেছিলেন অভিনেতা জয় বন্দ্যোপাধ্যায়। তখন থেকেই জল্পনা শুরু হয়েছিল যে তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চলেছেন। কিন্তু এতদিনে এই নিয়ে কোনও পক্ষই মুখ খোলেনি। তবে আজ হয়তো সেই মাহেন্দ্রক্ষণ চলে এসেছে। সূত্র মারফত জানা গিয়েছে, আজ বিকেলেই তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সীর সঙ্গে দেখা করতে যাচ্ছেন তিনি। সকলের ধারণা, সেখানেই আনুষ্ঠানিকভাবে ঘাসফুলে যোগ দেবেন বিজেপি ত্যাগী এই নেতা। আজ বিকেলে বিধাননগর পুরভবনে দুজনের সাক্ষাৎ হওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন- ঢুকছে উত্তুরে হাওয়া, হু হু করে নামবে পারদ, হাড় কাঁপানো শীতের ইঙ্গিত হাওয়া অফিসের

আগেই অবশ্য এই সাক্ষাতের বিষয় স্বীকার করে নিয়েছিলেন জয় বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছিলেন, বিজেপি বাঙালি বিরোধিতা তিনি সহ্য করতে পারেননি। সেটা দেখেই তিনি সরে এসেছেন দল থেকে। তাঁর কথায়, বিজেপি বহু ক্ষেত্রে বাঙালি বিরোধী অবস্থান নিয়েছে যা মানুষ ভালভাবে নেননি। তাই তাঁর মনে হয়েছিল, এই দল থেকে বেরিয়ে আসা উচিত। তবে দলবদল প্রসঙ্গে সরাসরি তৃণমূলে যোগ দিচ্ছেন এমন না বললেও জানিয়েছিলেন, বাংলার ভালো চাওয়া কোনও রাজনৈতিক দল প্রস্তাব দিলে তিনি রাজি হবেন। আর বর্তমানে দলবদলের ক্ষেত্রে কোনও নেতা যে শাসক দলকেই এগিয়ে রাখবেন তা বলাই বাহুল্য।

প্রসঙ্গত, কোনও রাজনৈতিক দলে যোগ দেওয়া আগে জয়কে অনেকবার তৃণমূলের মঞ্চে দেখা গিয়েছিল। কিন্তু সেই দলে যোগ না দিয়ে তিনি ২০১৪ সালের লোকসভা ভোটের আগে বিজেপিতে যোগ দেন। কিন্তু ভোটে একাধিকবার লড়েও তিনি ‘জয়ের’ মুখ দেখেননি। জীবনে প্রথম ভোটে লড়ে হারেন বীরভূমে। তারপর ২০১৬ সালে সিউড়ি বিধানসভায় বিজেপির প্রার্থী হন কিন্তু জেতেননি তিনি। পরে ২০১৯ সালে উলুবেড়িয়া লোকসভা ভোটে দ্বিতীয় স্থানে পান জয়। আর শেষ বিধানসভা অর্থাৎ ২০২১ সালে বিজেপি টিকিটই দেয়নি তাঁকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *