মমতা জমিদারি চালাচ্ছেন! এসপি’কে ধমকের ঘটনায় শ্লেষ দিলীপের

মমতা জমিদারি চালাচ্ছেন! এসপি’কে ধমকের ঘটনায় শ্লেষ দিলীপের

27ddeec92918fba711f4f4d87e2a7d79

কলকাতা: পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার অমরনাথ কে-কে প্রকাশ্যে ভর্ৎসনা করার ঘটনায় মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একযোগে আঙুল তুলছে বিজেপি। আগেই রাজ্যপাল জগদীপ ধনকড় এই ইস্যুতে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে পুলিশের মেরুদণ্ডে আঘাত করার অভিযোগ তুলেছেন। অন্যদিকে বিজেপির প্রাথমিক প্রতিক্রিয়া ছিল, তিনি আদতে পূর্ব মেদিনীপুরের এসপিকে চাপ দিচ্ছেন তৃণমূলের হয়ে কাজ করার জন্য। এবার এই ইস্যুতে আরও গর্জে উঠলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তিনি বললেন, মমতা বন্দ্যোপাধ্যায় জমিদারি চালাচ্ছেন বলে মনে হচ্ছে।

আরও পড়ুন- সোশ্যাল মিডিয়ায় সেক্সটরশনের ফাঁদ! ভুল পদক্ষেপ করলেই সমূহ বিপদ

শিলিগুড়িতে পুরভোটের প্রচারে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন দিলীপ। সেখানেই এই ইস্যুতে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, তৃণমূল কংগ্রেসের কথা না শুনলেই ধমকানো, চমকানো হচ্ছে। তাদের হয়ে কাজ করতে বাধ্য করার চেষ্টা করা হচ্ছে। মনে হচ্ছে, মমতা বন্দ্যোপাধ্যায় জমিদারি চালাচ্ছেন। প্রকাশ্যে তিনি বলছেন যে, সরকারি আধিকারিকরা যেন তাঁর ইচ্ছের বিরুদ্ধে কাজ না করেন। শাসকের এই রূপ ব্যবহার কোনও ভাবেই মানায় না। এই ইস্যুতে তৃণমূলকে বিঁধতে ছাড়েননি বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও। তাঁর দাবি, জেলায় বিজেপির শক্তি অনেক বেশি বিজেপির। আর পুলিশ না থাকলে তৃণমূলের কর্মীরা গোষ্ঠী দ্বন্দ্বেই মরে যেত। উল্লেখ্য, মমতা বন্দ্যোপাধ্যায়ের আচরণের ঘোর বিরোধিতা করে রাজ্যপাল বলেছেন, এই ঘটনায় ওপর অবিলম্বে নজর দেওয়া উচিত। খুবই দুর্ভাগ্যজনক। মমতা বন্দ্যোপাধ্যায় পুলিশের মেরুদণ্ডের ওপর আঘাত করেছেন।

তবে সবথেকে অপ্রত্যাশিত আচরণ করেছেন বহিষ্কৃত বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। রাজ্যপাল যে ভিডিও টুইট করে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তোপ দেগেছেন সেটাকেই রিটুইট করে বহিষ্কৃত বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার লেখেন, ”আপনার সঙ্গে রাজ্য সরকারের এই সংঘাতে কি সকলের প্রিয় পশ্চিমবঙ্গ উপকৃত হচ্ছে? টুইটার ও মিডিয়াকে ব্যবহার করে কি এই দ্বন্দ্ব মেটানো যায়? আপনার অবস্থান কি আসলে শাসক দলের প্রতি মানুষের সহানুভূতি বাড়িয়ে দিচ্ছে না? মানুষ রাজ্যপালের কাছে আরও রাজপুরুষোচিত আচরণ প্রত্যাশা করে।” 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *