চিন্তা রয়েছে ‘গীতশ্রী’কে নিয়ে, আশার খবর দিলেন মমতা

চিন্তা রয়েছে ‘গীতশ্রী’কে নিয়ে, আশার খবর দিলেন মমতা

cf0d620c6b3416c369b9ff7a4242b21f

কলকাতা: চলে গিয়েছেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। তাঁর চলে যাওয়ার পর এখন আরও এক কিংবদন্তিকে নিয়ে চিন্তা বেড়েছে আর তিনি হলেন সন্ধ্যা মুখোপাধ্যায়। কোভিড আক্রান্ত হয়ে তিনিও কলকাতার হাসপাতালে ভর্তি। কিছুদিন আগে শারীরিক অবস্থার অবনতি হয়েছিল তাঁর। কিন্তু আপাতত তিনি ভালোই আছেন বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- দিঘার হোটেলের ভয়াবহ আগুন, প্রাণ বাঁচাতে কার্নিশ থেকে ঝাঁপ পর্যটকদের!

লতা মঙ্গেশকরের মৃত্যুর পরই ‘গীতশ্রী’ সন্ধ্যার শারীরিক অবস্থা নিয়ে ক্রমশ বাড়ছে উদ্বেগ অনুরাগীদের মধ্যে। কিন্তু তাঁকে নিয়ে আজ আশার খবর দিলেন মমতা। তিনি জানিয়েছেন, ওমিক্রন মুক্ত হয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায়। সেরে উঠছেন ধীরে ধীরে। আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণেই রয়েছেন তিনি বলে জানান হয়েছে। আর এই খবর পেতেই আপাতত স্বস্তিতে ‘গীতশ্রী’র সকল অনুরাগী। গত মাসের ২৭ তারিখ এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয় সন্ধ্যাকে। তারপরেই জানা যায় যে তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন। পাশাপাশি হৃদযন্ত্রের সমস্যা রয়েছে তাঁর। সেই নিয়েই উদ্বেগ বাড়ছিল। কিন্তু আপাতত চিন্তার কিছু নেই বলেই স্পষ্ট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

হাসপাতালে ভর্তি হওয়ার কিছুদিন আগে বাথরুমে পড়ে গিয়ে কোমরে চোট পেয়েছিলেন তিনি৷ নিউমোনিয়াও ছিল তাঁর৷ আচমকা ফুসফুসের সংক্রমণ আরও বেড়ে যায়৷ তাঁর শারীরিক অবস্থার অবনতি শুরু হতেই চিকিৎসার তৎপরতা শুরু হয়৷ অনেকেই মনে করছেন যে হঠাৎ করে কেন্দ্রীয় সরকারের তরফে পদ্মশ্রী দেওয়ার জন্য তাঁকে ফোন এবং তারপর এই ইস্যুতে কথা বলতে চাওয়ার জন্য আরও অনেক ফোনের কারণে তিনি অসুস্থ হয়ে গিয়েছেন। এই বয়সে হয়তো এই রকম চাপ নিতে পারেননি সন্ধ্যা মুখোপাধ্যায়। তাই হঠাৎ করেই শারীরিক অবস্থার অবনতি হয় তাঁর। সম্প্রতি বহু ফোন এসেছে তাঁর কাছে৷ তাঁকে ফোনে দীর্ঘক্ষণ কথা বলতে হয়েছে৷ পরিবারের কথায়, এটাই অসুস্থ হওয়ার সবচেয়ে বড় কারণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *