ক্যাফের মালিককে হুমকি! খাস কলকাতায় তোলাবাজির অভিযোগ

ক্যাফের মালিককে হুমকি! খাস কলকাতায় তোলাবাজির অভিযোগ

1eaee07369c21e87c421f677e8f009ec

কলকাতা: চাঁদা নিয়ে জুলুমবাজির মতো ঘটনা ঘটল খাস কলকাতায়। বুধবার রাতে লেক থানা এলাকায় যোধপুর পার্কে এই ঘটনা ঘটে বলে অভিযোগ। জানা গিয়েছে, যোধপুর পার্ক এলাকায় এক ক্যাফের মালিক, একজন মহিলাকে একদল যুবক হেনস্থা করে। একটি জলসার জন্য চাঁদা চাওয়াকে কেন্দ্র করে গোলমালের সূত্রপাত হয় তাদের মধ্যে। যা গতকাল মারাত্মক আকার নেয়। ঘটনার জল গড়িয়েছে থানা এবং রাজ্য মহিলা কমিশন পর্যন্ত।

আরও পড়ুন- নির্বাচনী উত্তাপ ঘিরে ফেলেছে বরাহনগরকে, প্রার্থীদের মৌখিক টক্কর অব্যাহত

ক্যাফের মালিক ওই যুবতীর অভিযোগ, চাঁদার দাবিতে বেশি কিছু দিন ধরেই তাকে চাপ দেওয়া হচ্ছিল। কিন্তু তিনি টাকা দিতে চাননি। তিনি এও জানান যে, টাকা দেবেন না বলার জন্য তাকে প্রাণে মারার হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে। তার অভিযোগ, হঠাৎ তার ক্যাফের বাইরে আচমকা ১০-১২ জন যুবক এসে চড়াও হয়। তারপর তার থেকে ফোন কেড়ে নেওয়া হয়। শুরু হয় টাকার জন্য জোর জবরদস্তি। ৫০ হাজার টাকার কাছাকাছি টাকা চাওয়া হয় বলেই দাবি করছেন তিনি। কিন্তু প্রাণহানির আশঙ্কা থাকার কারণেই তিনি লেক থানায় অভিযোগ দায়ের করেন। ওই যুবতী আরও জানিয়েছেন, টাকা পাবে না এটা জানার পর ওই যুবকরা ক্যাফে ভাঙচুর করার হুমকিও দিয়েছিল এবং এলাকায় ব্যবসা করতে দেবে না বলেও তেড়ে গিয়েছে।

গোটা ঘটনা প্রসঙ্গে রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সন জানিয়েছেন, শহর কলকাতা অত্যন্ত নিরাপদ একটা শহর সকলের জন্য। সেখানে এই ধরণের ঘটনা ঘটা অবশ্যই চিন্তার বিষয়। তাই তিনি চাইছেন এই ঘটনার সঠিক তদন্ত হোক এবং দোষীরা শাস্তি পাক। ঘটনার তদন্ত রিপোর্টও তিনি চাইবেন বলে জানিয়েছেন। তবে পুলিশের অভিযোগ জানিয়েই দুষ্কৃতীদের দৌরাত্ম্য থামেনি বলে জানা গিয়েছিল। থানায় অভিযোগ দায়ের করে ফেরার সময় গাড়ি আটকাবার চেষ্টা করা হয় বলেও খবর। ইতিমধ্যেই এই ঘটনায় রাজনৈতিক রঙ লেগে গিয়েছে। বিজেপি বলছে, এমন ঘটনা এই রাজ্যে নতুন নয়। চাকরি দিতে পারছে না রাজ্য, যারা ব্যবসা করছে তাদের শাসান হচ্ছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *