কারচুপির অভিযোগ! কবর থেকে তুলে ফের ময়নাতদন্ত হবে আনিসের দেহের

কারচুপির অভিযোগ! কবর থেকে তুলে ফের ময়নাতদন্ত হবে আনিসের দেহের

9c9b9937aa1d233095d40fed7bdc24c1

কলকাতা: ছাত্র নেতা আনিসের রহস্যমৃত্যু নিয়ে জলঘোলা আরও বাড়ছে। এই ঘটনার তদন্ত নিয়ে অতিসক্রিয় হয়ে উঠেছে সিট। পুলিশের বিরুদ্ধে তো ক্ষোভ আছেই, এদিকে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে। এই আবহে আরও বড় বিষয় সামনে এল। আনিসের দেহের ময়নাতদন্তেও কারচুপি করা হয়েছে! এমনই অভিযোগ করা হচ্ছে। সেই প্রেক্ষিতে তাঁর দেহের ময়নাতদন্ত আরও একবার করা হতে পারে কবর থেকে তুলে।

আরও পড়ুন- রাজ্যে ফের বৃষ্টির ভ্রুকুটি! কত দিন থাকবে ঝঞ্ঝাট? জানাল হাওয়া অফিস

আনিসের পরিবারের তরফ থেকে প্রথম থেকে অভিযোগ করা হচ্ছিল যে, আনিসের দেহের ময়নাতদন্তে কারচুপি করা হয়েছে। সঠিক তথ্য যাতে প্রকাশ্যে আসতে না পারে তার চেষ্টা করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতেই সিট আবার কবর থেকে তুলে আনিসের দেহ ময়নাতদন্ত করেত পারে বলেই খবর। সেই তোড়জোড় ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। সিটের আধিকারিকরা ইতিমধ্যেই আনিসের পরিবারকে দ্বিতীয়বার ময়নাতদন্তের সম্ভাবনার কথা জানিয়েছেন। গতকালই আমতা থানার তিন পুলিশ কর্মীকে সাসপেন্ড করা হয়েছিল এই ঘটনার প্রেক্ষিতে। তাই আনিস মামলায় পুলিশের যে একটা প্রত্যক্ষ অংশ ছিল তা কার্যত বোঝা যাচ্ছে। অন্যদিকে আবার হুমকির মুখে পড়তে হয়েছে খান পরিবারকে। সিবিআই তদন্ত ইস্যুতে আনিসের বাবা-দাদাকে ফোনে হুমকি দেওয়া হয়েছে বলে বিস্ফোরক অভিযোগ। সব মিলিয়ে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনার পারদ বাড়ছে।

এদিকে আনিসের মোবাইল নিজেদের হেফাজতে চেয়ে তাঁর পরিবারকে নোটিস দেন তদন্তকারী অফিসাররা৷ নোটিস গ্রহণ করার আগে ১০ মিনিট সময় চেয়ে নেন তাঁরা৷ নিজেদের মধ্যে আলোচনার পর জানান, পুলিশের হাতে আনিসের মোবাইল তাঁরা তুলে দিতে রাজি নন৷ ফলে নোটিসে স্বাক্ষর করতেও অস্বীকার করেন আনিসের বাবা সালেম খান৷ আনিসের বাবার সাফ কথা, সিটের উপর তাঁদের ভরসা নেই। সিবিআই তদন্তের দাবিতে অনড় তাঁরা৷ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *