তৃণমূল প্রার্থীর বিস্ফোরক অভিযোগ, সাংবাদিকের বিরুদ্ধে পুলিশের FIR

তৃণমূল প্রার্থীর বিস্ফোরক অভিযোগ, সাংবাদিকের বিরুদ্ধে পুলিশের FIR

c4a950870200f6ce533dc63f7c9134a8

কলকাতা: সাংবাদিকের বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তুললেন তৃণমূল কংগ্রেস প্রার্থী এবং তাঁর অভিযোগের ভিত্তিতে সাংবাদিকের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা করল খোদ পুলিশ! এক কথায় নজিরবিহীন ঘটনা। ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রামে। এবিপি আনন্দের এক সাংবাদিকের বিরুদ্ধ এই মামলা দায়ের হয়েছে।

আরও পড়ুন- সম্মুখ সমরে রাশিয়া-ইউক্রেন, এই যুদ্ধের নেপথ্য কারণ কী?

ঝাড়গ্রাম পুরসভার ১০ নম্বর ওয়ার্ডে ভোটের দিন উত্তেজনা সৃষ্টি হয়। যে বুথে এই ঘটনা ঘটেছে সেটা স্পর্শকাতর বুথ ছিল। এখানে কিছু ঘটতে পারে তার আগাম একটা ইঙ্গিত ছিল। এখানেই এবিপি আনন্দের সাংবাদিকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন তৃণমূল প্রার্থী। দাবি করেন, সাংবাদিক বুথের ভিতর ঢুকে ভোটারদের ভয় দেখাচ্ছে, প্রভাবিত করার চেষ্টা করছে। অথচ যে ফুটেজ ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে, যে সময় এই দাবি করছেন তৃণমূল প্রার্থী সেই সময়ে ওই সাংবাদিক তাঁর পাশেই দাঁড়িয়ে বুথের বাইরে! তাঁর সঙ্গে আরও কয়েক জন সাংবাদিক ছিলেন সেখানে। সকলেই বুথের বাইরেই ছিলেন। কিন্তু তৃণমূল প্রার্থীর অভিযোগের ভিত্তিতে সাংবাদিকের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা করেছেন ঝাড়গ্রাম থানার আইসি।

যদিও ঘটনার দিন তৃণমূল প্রার্থীর অভিযোগে গুরুত্ব দেয়নি পুলিশ। সাংবাদিকের সঙ্গেও কথা বলেনি তারা। পড়ে তৃণমূল কংগ্রেস বা প্রার্থীর তরফেও লিখিত কোনও অভিযোগ করা হয়নি। কিন্তু এবার খোদ পুলিশ স্বতঃপ্রণোদিত মামলা করেছে ওই সাংবাদিকের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাপানউতোর সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *